Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

লক্ষ্মীপুরে পালিত হয়েছে বিপ্লব ও সংহতি দিবস

November 7, 2018 6:39 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর : ‘চেতনায় জাতীয়তাবাদ, বিপ্লবই মুক্তি’ এই স্লোগানে লক্ষ্মীপুরে পালিত হয়েছে বিপ্লব ও সংহতি দিবস। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনের সামনে আলোচনা সভার আয়োজন করে লক্ষ্মীপুর জেলা বিএনপি।
জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট হাফিজুর রহমান, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অ্যাডভোকেট মহসিন কবির স্বপন ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীম প্রমূখ।
এছাড়াও জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলো।

লক্ষ্মীপুরে পালিত হয়েছে বিপ্লব ও সংহতি দিবস Reviewed by on . লক্ষ্মীপুর : ‘চেতনায় জাতীয়তাবাদ, বিপ্লবই মুক্তি’ এই স্লোগানে লক্ষ্মীপুরে পালিত হয়েছে বিপ্লব ও সংহতি দিবস। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে কেন্দ্রীয় বি লক্ষ্মীপুর : ‘চেতনায় জাতীয়তাবাদ, বিপ্লবই মুক্তি’ এই স্লোগানে লক্ষ্মীপুরে পালিত হয়েছে বিপ্লব ও সংহতি দিবস। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে কেন্দ্রীয় বি Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top