Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

লক্ষ্মীপুরের টুমচরে নৌকার প্রচারণায় কমিটি গঠন

November 6, 2018 12:18 am Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতিকের প্রচারণায় লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর ইউনিয়নে কমিটি গঠন করা হয়েছে। এতে টুমচর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল আলম সোহাগকে আহবায়ক ও সাংগঠনিক সম্পাদক সোয়েব মেহেদীকে যুগ্ন আহবায়ক করে ১৮ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
সোমবার রাতে উপজেলার কালিচর গ্রামে নৌকার বিজয়ের লক্ষে আয়োজিত মতবিনিময় সভা শেষে উপস্থিত যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, যুবলীগের সক্রিয় সদস্য শরীফুল ইসলাম, লিটন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক রাসেল আহমেদ নিলয়, সাবেক যুগ্ন আহবায়ক রাজু, ছাত্রলীগ নেতা রাকিবকে যুগ্ন আহবায়ক ও বাকীদের সদস্য করে এ কমিটি গঠন করা হয়েছে।

নব গঠিত কমিটির আহবায়ক নুরুল আলম সোহাগ বলেন, আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন যাত্রাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে সবাইকে ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে আবারো তৃতীয় বারের মত ক্ষমতায় আনতে হবে।  এজন্য আমরা টুমচর ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগসহ মুক্তিযদ্ধের চেতনায় বিশ্বাসী যুবকরা  ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড সকলের মাঝে তুলে ধরে নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে হবে। এরই ধারাবাহিকতায় নৌকা প্রতিকের জয়ের লক্ষ্যে কাজ করবে এ কমিটি। ইতোমধ্যে ইউনিয়নের প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের লিপলেটসহ নানা ভাবে প্রচার চালিয়ে যাওয়া হচ্ছে। তাই ইউণিয়নের যুসমাজের উদ্যোগে কমিটির মাধ্যমে উন্নয়নের প্রচারণায় এ কমিটি গঠন করেছেন বলে জানান তিনি।

লক্ষ্মীপুরের টুমচরে নৌকার প্রচারণায় কমিটি গঠন Reviewed by on . লক্ষ্মীপুর: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতিকের প্রচারণায় লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর ইউনিয়নে কমিটি গঠন করা হয়েছে। এতে টুমচর ইউনিয়ন যুবল লক্ষ্মীপুর: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতিকের প্রচারণায় লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর ইউনিয়নে কমিটি গঠন করা হয়েছে। এতে টুমচর ইউনিয়ন যুবল Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top