Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

৩ ভাগে বিভক্ত লক্ষ্মীপুরের বিএনপি; নিরসন চায় আবুল ফয়েজ ভূঁইয়া

October 26, 2018 10:35 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: বিগত ৫ বছর যাবত লক্ষ্মীপুর জেলা বিএনপিতে দ্বন্দ ও গ্রুপিং থাকার কারনে তৃনমূল নেতাকর্মীরা চরম হতাশাগ্রস্থ। বর্তমানে বিএনপি ৩ ভাগে বিভক্ত এমন অভিযোগ তুলে কেন্দ্রীয় নেতৃবৃন্দের জরুরী হস্তক্ষেপ কামনা করেন লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য আবুল ফয়েজ ভূঁইয়া (টিটু)। তিনি লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি সভাপতি আবুল খায়ের ভূঁইয়ার ভাতিজা বলে জানা যায়।

শুক্রবার (২৬ অক্টোবর) রাতে শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব অভিযোগ করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আবুল ফয়েজ ভূঁইয়া বলেন, তিনি ও তার মতো বহু নেতাকর্মী এ গ্রুপিং কারনে হতাশাগ্রন্থ। বিগত ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুরের ৪টি আসন বিএনপি জয়লাভ করে।

সম্প্রতি লক্ষ্মীপুর সদর উপজেলা (পশ্চিম) শাখা বিএনপির পৃথক পৃথক কমিটির থাকার বিষয়টি নিয়ে তিনি অসন্তোষ প্রকাশ করেন। পাশাপাশি সংকট নিরসনে অতি দ্রুত জেলা বিএনপি বর্ধিত সভা আয়োজন করে দ্বন্দ নিসরনের দাবী জানান। মতবিনিময় সভায় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিবৃন্দ উপস্থিত ছিলেন।

৩ ভাগে বিভক্ত লক্ষ্মীপুরের বিএনপি; নিরসন চায় আবুল ফয়েজ ভূঁইয়া Reviewed by on . লক্ষ্মীপুর: বিগত ৫ বছর যাবত লক্ষ্মীপুর জেলা বিএনপিতে দ্বন্দ ও গ্রুপিং থাকার কারনে তৃনমূল নেতাকর্মীরা চরম হতাশাগ্রস্থ। বর্তমানে বিএনপি ৩ ভাগে বিভক্ত এমন অভিযোগ ত লক্ষ্মীপুর: বিগত ৫ বছর যাবত লক্ষ্মীপুর জেলা বিএনপিতে দ্বন্দ ও গ্রুপিং থাকার কারনে তৃনমূল নেতাকর্মীরা চরম হতাশাগ্রস্থ। বর্তমানে বিএনপি ৩ ভাগে বিভক্ত এমন অভিযোগ ত Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top