Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

টাঙ্গাইলের মির্জাপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

October 22, 2018 4:33 pm Leave a comment A+ / A-

ডিএমএস.নিজেস্ব প্রতিবেদক,নতুনকন্ঠঃ
আজ সোমবার টাঙ্গাইলের মির্জাপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো-এই শ্লোগান নিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এক যোগে মানববন্ধন কর্মসুচী সকাল এগারটা থেকে সারে এগারটা পর্যন্ত আধ ঘন্টা ব্যাপি এই মানব বন্ধন কর্মসুচী পালিত হয়।
মির্জাপুর এস কে পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ে মানববন্ধন কর্মসুচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মালেক। মানববন্ধন কর্মসুচীতে আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজগর হোসেন, উপজেলা  মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন-অর-রশিদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আলমগীর হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসের সুপার ভাইজার মি. প্রবীর কুমার চৌধুরী, মির্জাপুর এস কে পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মি. প্রফুল্ল কুমার সরকার, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মীর আনোয়ার হোসেন টুটুল ও প্রেস ক্লাবের সভাপতি মো. শামসুল ইসলাম সহিদ।
এদিকে উপজেলার লতিফপুর ইউনিয়নের বড়দাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার রনজিৎ কুমার  মানববন্ধন এ জানান, তার বিদ্যালয়টি আঞ্চলিক ব্যাস্ত সড়কের পাশে অবস্থিত বিদ্যালয়ের সীমান্ত প্রাচীর না থাকায় জরুরী ভিত্তিতে সীমানা প্রাচীর নির্মানের দাবি করেন।
মির্জাপুর পৌরসভা ও ১৪ ইউনিয়নের প্রতিটি মাধ্যমিক  স্কুল, কলেজ ও মাদ্রাসা এক যোগে মানববন্ধন কর্মসুচী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মালেক জানিয়েছেন।

টাঙ্গাইলের মির্জাপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত Reviewed by on . ডিএমএস.নিজেস্ব প্রতিবেদক,নতুনকন্ঠঃ আজ সোমবার টাঙ্গাইলের মির্জাপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো-এই শ্লোগান নিয়ে উপজেলা মাধ্ ডিএমএস.নিজেস্ব প্রতিবেদক,নতুনকন্ঠঃ আজ সোমবার টাঙ্গাইলের মির্জাপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো-এই শ্লোগান নিয়ে উপজেলা মাধ্ Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top