Wednesday , 14 November 2018

সংবাদ শিরোনাম

লক্ষ্মীপুরে ভিজিএফ চালসহ আটক-১

October 20, 2018 7:56 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে জেলেদের ভিজিএফের চালসহ এক যুবককে আটক করেছে উপজেলা প্রশাসন। শনিবার (২০ অক্টোবর) সকালে চর আবদুল্লাহ ইউপি চেয়ারম্যান নিজস্ব কার্যালয় সংলগ্ন জামাল উদ্দিনের গুদামঘরে অভিযান পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল হক। এসময় ২২ বস্তা ভিজিএফের চাল উদ্ধার ও গুদামঘরের মালিক জামালকে আটক করা হয়।


অভিযোগ রয়েছে, স্থানীয় চর আব্দুল্লাহ ইউনিয়নের চেয়ারম্যান কামাল উদ্দিন চাল কালোবাজারে বিক্রি করেন। তবে তিনি তা অস্বিকার করেন।
রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশকে সঙ্গে নিয়ে জামালের গুদামঘরে অভিযান চালানো হয়। নিষেধাজ্ঞা কালীন সময়ে জেলেদের জন্য বরাদ্ধকৃত ভিজিএফের ২২ বস্তা চাল জব্দ ও প্রতিষ্ঠানের মালিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। জব্দকৃত ভিজিএফের ২২ বস্তা চাল থানা হেফাজতে রয়েছে। এছাড়াও এ বিষয়ে থানায় ২জনের নামে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

লক্ষ্মীপুরে ভিজিএফ চালসহ আটক-১ Reviewed by on . লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে জেলেদের ভিজিএফের চালসহ এক যুবককে আটক করেছে উপজেলা প্রশাসন। শনিবার (২০ অক্টোবর) সকালে চর আবদুল্লাহ ইউপি চেয়ারম্যান নিজস্ব কার্য লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে জেলেদের ভিজিএফের চালসহ এক যুবককে আটক করেছে উপজেলা প্রশাসন। শনিবার (২০ অক্টোবর) সকালে চর আবদুল্লাহ ইউপি চেয়ারম্যান নিজস্ব কার্য Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top