Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

কর্ম গড়ে ভবিষ্যৎ, কর্মই হবে ২০৩০ সালে ক্ষুধামুক্ত বিশ্ব

October 16, 2018 5:24 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: কর্ম গড়ে ভবিষ্যৎ, কর্মই হবে ২০৩০ সালে ক্ষুধামুক্ত বিশ্ব এমন প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে ১৬ (অক্টোবর) মঙ্গলবার বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। সকালে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের ঝুমুর সিনেমা হল এলাকায় গিয়ে শেষ হয়।
পরে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা খাদ্য নিয়ন্ত্রক অধিদপ্তর ও জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।
অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ ইকবাল হোসেন এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ-পরিচালক বেলাল হোসেন খাঁন, জেলা প্রশিক্ষণ কর্মকর্তা ড: মো: সফি উদ্দিন, জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো: শাহেদ উদ্দিন, জেলা খাদ্য পরিদর্শক মাইন উদ্দিন প্রমুখ। এসময় খাদ্য ও কৃষি বিভাগের অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্ম গড়ে ভবিষ্যৎ, কর্মই হবে ২০৩০ সালে ক্ষুধামুক্ত বিশ্ব Reviewed by on . লক্ষ্মীপুর: কর্ম গড়ে ভবিষ্যৎ, কর্মই হবে ২০৩০ সালে ক্ষুধামুক্ত বিশ্ব এমন প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে ১৬ (অক্টোবর) মঙ্গলবার বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে র‌্য লক্ষ্মীপুর: কর্ম গড়ে ভবিষ্যৎ, কর্মই হবে ২০৩০ সালে ক্ষুধামুক্ত বিশ্ব এমন প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে ১৬ (অক্টোবর) মঙ্গলবার বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে র‌্য Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top