Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

October 12, 2018 7:50 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরে জাতীয় শ্রমিক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে উদযাপন করা হয়েছে। শুক্রবার (১২ অক্টোবর) বিকেলে শহরের মহিলা কলেজ সংলগ্ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জেলা শ্রমিক লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি নুরুল হুদা বকুল ও জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা প্রমুখ।

বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। সে লক্ষ্যে শ্রমিক লীগের প্রত্যেকটি ইউনিটের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এছাড়া ২১ আগস্ট গ্রেনেড হামলা ইতিহাসে একটি ঘৃন্য ঘটনা। ওই হামলার মূল পরিকল্পনাকারী তারেক রহমানের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। যাবজ্জীবন নয় আমরা তার ফাঁসির দন্ড দাবি করছি।

আলোচনা সভা শেষে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উত্তর তেহমুনী এলাকায় গিয়ে শেষ হয়।
এরআগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে নেতাকর্মীরা ।

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন Reviewed by on . লক্ষ্মীপুর: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরে জাতীয় শ্রমিক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে উদযাপন করা হয়েছে। শুক্রবার (১২ অক্টোবর) বিকেলে শহরের মহিলা কলেজ স লক্ষ্মীপুর: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরে জাতীয় শ্রমিক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে উদযাপন করা হয়েছে। শুক্রবার (১২ অক্টোবর) বিকেলে শহরের মহিলা কলেজ স Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top