Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

মালয়েশিয়ায় বাংলাদেশ সরকারের উন্নয়ন সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে-www.natunkantha.com

October 8, 2018 5:11 am Leave a comment A+ / A-

রনি সিকদার,মালয়েশিয়া প্রতিনিধিঃ
মালয়েশিয়া আওয়ামীলীগ এর প্রস্তাবিত কমিটির সভাপতি,মকবুল হোসেন মুকুল এবং সাধারন সম্পাদক,কামরুজ্জামান কামাল কে বাংলাদেশ আওয়ামীলীগ এর ত্রান ও সমাজ কল্যান কেন্দ্রিয় উপ-কমিটির কমিটির সদস্য মনোনীত করায় মালয়েশিয়া আওয়ামীলীগের পক্ষ থেকে সংবর্ধনা ও বর্তমান সরকারের উন্নয়নের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রফেসর এমদাদুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মালয়েশিয়া আ’লীগের প্রস্তিবিত কমিটির সভাপতি, মকবুল হোসেন মুকুল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারন সম্পাদক,কামরুজ্জামান কামাল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, প্রস্তাবিত কমিটির উপদেষ্টা,শওকত হোসেন (পান্না)।

আরও বক্তব্য রাখেন মনিরুজ্জামান মনির,সাংগঠনিক সম্পাদক মালয়েশিয়া আ’লীগ (প্রস্তিবিত কমিটি)। সাংগঠনিক সম্পাদক,সাখাওয়াত হক জোসেফ সহ আ’লীগ নেতা, মশিউর রহমান (জুয়েল) ও মালয়েশিয়া আওয়ামীলীগের সংযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে আওয়ামীলীগ নেতা মশিউর রহমান (জুয়েল) নতুনকণ্ঠ নিউজ কে জানান, আলোচনা সভা সফল ও সুষ্ঠুভাবে সমাপ্ত হয়েছে।

মালয়েশিয়ায় বাংলাদেশ সরকারের উন্নয়ন সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে-www.natunkantha.com Reviewed by on . রনি সিকদার,মালয়েশিয়া প্রতিনিধিঃ মালয়েশিয়া আওয়ামীলীগ এর প্রস্তাবিত কমিটির সভাপতি,মকবুল হোসেন মুকুল এবং সাধারন সম্পাদক,কামরুজ্জামান কামাল কে বাংলাদেশ আওয়ামীলীগ এর রনি সিকদার,মালয়েশিয়া প্রতিনিধিঃ মালয়েশিয়া আওয়ামীলীগ এর প্রস্তাবিত কমিটির সভাপতি,মকবুল হোসেন মুকুল এবং সাধারন সম্পাদক,কামরুজ্জামান কামাল কে বাংলাদেশ আওয়ামীলীগ এর Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top