Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

লক্ষ্মীপুরে ওয়ারিশি সম্পত্তি দাবি করায় যুবকের উপর হামলা

October 6, 2018 5:23 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মায়ের ওয়ারিশি সম্পত্তি দাবি করায় মো: শরীফ (২৮) নামে এক যুবকের উপর হামলা করা হয়েছে। এসময় বাঁধা দিতে এগিয়ে আসলে মা শিরিনা বেগমকে বেদড়ক মারধর করা হয়। আহত শরীফকে রক্তাত্ত জখম অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (৬ অক্টোবর) দুপুরে সদর উপজেলার বাঙ্গা খাঁ ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ আদিলপুর গ্রামে এ ঘটনা ঘটে।


স্থানীয় ও আহত শরীফের বাবা মো: আক্তার হোসেন জানান, দীর্ঘ ৩ বছর ধরে আদিলপুর গ্রামের কাজী বাড়ীতে তার স্ত্রীর শিরিনা বেগমের ওয়ারিশ সূত্রে মালিকীয় জমি নিয়ে আব্দুল্লাহ গংদের সাথে বিরোধ চলে আসছিল। শরীফ ও আব্দুল্লাহ দুইজনে সম্পর্কে মামা-ভাগ্নে। শনিবার সকালে শিরিনা বেগমের ওয়ারিশি সম্পত্তি দেখতে যায় শরীফ ও তার মা। এসময় মামা আব্দুল্লাহ’র সাথে কথা কাটাকাটি হয় ভাগ্নে শরীফের। এক পর্যায়ে মামা আব্দুল্লাহ ও তার স্ত্রী ভুলি বেগমসহ আরো ৪-৫ জন শরীফকে আক্রমণ করে। এতে শিরিনা বেগম বাঁধা দিলে তাকে মারধর করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালে আহত শিরিনা বেগম জানান, বিগত প্রায় ১৫ বছর পূর্বে তার বাবার মৃত্যু হয়। মৃত্যুর পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ কয়েক দফায় বৈঠক হয়ে। বৈঠকে ৬শতাংশ সম্পত্তি তাকে বন্টন করে বুঝিয়ে দেয়। সকালে তার ছেলেকে নিয়ে ওই সম্পত্তিতে গেলে ভাই আব্দুল্লাহ’র নেতৃত্বে হামলা চালানো হয়। এতে তার ছেলে শরীফের মাথায় রক্তাত্ত জখম ও তার শরীরে বিভিন্ন স্থানে জখম হয়।
জানতে চাইলে আব্দুল্লাহ বলেন, আমার বোন শিরিনা বেগম সম্পত্তি পাবে। তার সম্পত্তি বুঝিয়ে দেওয়া হবে। তাদের সাথে কথা কাটা-কাটি হয়েছে। কোনো হামলা করা হয়নি।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: লোকমান হোসেন জানান, হামলার বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুরে ওয়ারিশি সম্পত্তি দাবি করায় যুবকের উপর হামলা Reviewed by on . লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মায়ের ওয়ারিশি সম্পত্তি দাবি করায় মো: শরীফ (২৮) নামে এক যুবকের উপর হামলা করা হয়েছে। এসময় বাঁধা দিতে এগিয়ে আসলে মা শিরিনা বেগমকে বেদড়ক মার লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মায়ের ওয়ারিশি সম্পত্তি দাবি করায় মো: শরীফ (২৮) নামে এক যুবকের উপর হামলা করা হয়েছে। এসময় বাঁধা দিতে এগিয়ে আসলে মা শিরিনা বেগমকে বেদড়ক মার Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top