Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

প্রবাসে বাংলাদেশীদের ভাবমূর্তি জাগিয়ে তুলবে ছাত্রলীগ-

October 2, 2018 10:55 pm Leave a comment A+ / A-

রনি সিকদার,মালয়েশিয়া প্রতিনিধিঃ বাংলাদেশের রাজনীতির হাওয়া সমান্তরালেই বয়ে চলে মালয়েশিয়ায়। জন্মভূমির টানেই মালয়েশিয়ায় ঘরোয়া পরিবেশে সভা সেমিনার করে আসছে বাংলাদেশ আওয়ামী লীগ এর সহযোগী সংগঠন মালয়েশিয়া ছাত্রলীগ।

কুয়ালামপুর মহানগর শাখা ছাত্রলীগ নেতা ও টাঙ্গাইল দেলদুয়ার উপজেলা শাখার সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল মালেক রহমান নতুনকন্ঠ নিউজকে জানান, বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে এবং শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে মালয়েশিয়ায় থেকে নিজেদের সামর্থের সবটুকু ঢেলে দেওয়ার শপথ নিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।মালয়েশিয়ায় ব্যবসায়ী, চাকরিজীবী, শিক্ষার্থী ও শ্রমিকদের অংশগ্রহণ রয়েছে রাজনীতিতে মালয়েশিয়া আওয়ামী লীগকে বিভিন্ন সভা-সেমিনারে সহযোগিতা করে যাচ্ছে ছাত্রলীগ ।
 
অন্যান্য নেতাকর্মী’রা জানান, বিভিন্ন আনুষ্ঠানিক কার্যক্রমের মাধ্যমে প্রবাসে বাংলাদেশিদের ভাবমূর্তি জাগিয়ে তুলবে ছাত্রলীগ। আর এ কাজ ছাত্রলীগকেই দিয়ে সম্ভব। কারণ এটি পৃথিবীর সবচেয়ে বৃহৎ রাজনৈতিক ছাত্র সংগঠন। বাংলা এবং বাঙালির ছয় দশকের সংগ্রাম স্বপ্ন এবং সাহসের সারথী বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশের ইতিহাস আর ঐতিহ্যের গর্বিত অংশীদার। জাতির ইতিহাসের প্রতিটি অধ্যায়ে রয়েছে ছাত্রলীগের প্রত্যক্ষ ভূমিকা।
 

প্রবাসে বাংলাদেশীদের ভাবমূর্তি জাগিয়ে তুলবে ছাত্রলীগ- Reviewed by on . রনি সিকদার,মালয়েশিয়া প্রতিনিধিঃ বাংলাদেশের রাজনীতির হাওয়া সমান্তরালেই বয়ে চলে মালয়েশিয়ায়। জন্মভূমির টানেই মালয়েশিয়ায় ঘরোয়া পরিবেশে সভা সেমিনার করে আসছে বাংলাদেশ রনি সিকদার,মালয়েশিয়া প্রতিনিধিঃ বাংলাদেশের রাজনীতির হাওয়া সমান্তরালেই বয়ে চলে মালয়েশিয়ায়। জন্মভূমির টানেই মালয়েশিয়ায় ঘরোয়া পরিবেশে সভা সেমিনার করে আসছে বাংলাদেশ Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top