Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

লক্ষ্মীপুরে ২লাখ ৩২ হাজার শিশুকে কৃমি নাশক ট্যাবলেট খাওয়ানো হবে

October 1, 2018 5:32 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: সুস্থ-সবল, রক্তস্বল্পতা ও পুষ্টিহীনতা মুক্ত শিশুর বেড়ে ওঠা নিশ্চিত করতে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহে লক্ষ্মীপুরে পৌরসভা ও সদর উপজেলায় ২ লাখ ৩২ হাজার শিশুকে কৃমি নাশক ট্যাবলেট খাওয়ানো হবে।
সোমবার ( ১ অক্টোবর) সকালে জাতীয় কৃমি সপ্তাহ ও ক্ষুদে ডাক্তার কর্তৃক স্বাস্থ্য পরীক্ষা কার্যক্রম সপ্তাহ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা এ তথ্য জানান।
স্বাস্থ্য বিভাগ জানায়, অক্টোবরের ১ থেকে ৭ তারিখ পর্যন্ত ক্ষুদে ডাক্তার কর্তৃক প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের ৫-১৬ বছর বয়সী শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। এছাড়া কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহে পৌরসভার বিভিন্ন প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়, ও মাদ্রাসা সমূহের (৫-১৬) বয়সী প্রায় ৩৮ হাজার শিশু ও সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে (৫-১৬) বয়সী প্রায় ১ লাখ ৯৪ হাজার শিশুকে কৃমি নাশক ট্যাবলেট খাওয়ানো হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, সিভিল সার্জন ডা: মোস্তফা খালেদ আহমদ,সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: নিজাম উদ্দিন, পৌর কাউন্সিলর আবুল খায়ের স্বপন, উত্তর দত্ত, পৌর ইপিআই ইনচার্জ আবদুল্লাহিল হাকিম সুমন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুপালী প্রভা নাথ প্রমুখ।

লক্ষ্মীপুরে ২লাখ ৩২ হাজার শিশুকে কৃমি নাশক ট্যাবলেট খাওয়ানো হবে Reviewed by on . লক্ষ্মীপুর: সুস্থ-সবল, রক্তস্বল্পতা ও পুষ্টিহীনতা মুক্ত শিশুর বেড়ে ওঠা নিশ্চিত করতে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহে লক্ষ্মীপুরে পৌরসভা ও সদর উপজেলায় ২ লাখ ৩২ হাজার লক্ষ্মীপুর: সুস্থ-সবল, রক্তস্বল্পতা ও পুষ্টিহীনতা মুক্ত শিশুর বেড়ে ওঠা নিশ্চিত করতে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহে লক্ষ্মীপুরে পৌরসভা ও সদর উপজেলায় ২ লাখ ৩২ হাজার Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top