Wednesday , 14 November 2018

সংবাদ শিরোনাম

ওয়াইজেএফবি লক্ষ্মীপুর জেলা কমিটি গঠন

September 30, 2018 9:27 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: আগামী এক বছরের জন্য ‘ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদশ’ লক্ষ্মীপুর জেলা শাখার ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি। কমিটিতে ইংরেজি দৈনিক ডেইলী অবজার লক্ষ্মীপুর প্রতিনিধি রবিউল ইসলাম খানকে সভাপতি এবং বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর জেলা প্রতিনিধি মামুনুর রশিদ সাধারণ সম্পাদক ও দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি মোঃ সোহেল রানাকে যুগ্ন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

ইয়ুথ জানালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)-এর কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের লক্ষ্মীপুর জেলা শাখার এ কমিটিকে এক বছরের জন্য অনুমোদন দিয়েছেন। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বেলায়েত হোসেন বাচ্চু (যায় যায় দিন/রামগঞ্জ নিউজ), মুকুুল পাটোয়ারী (যায় যায় দিন-রায়পুর), সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন (লক্ষ্মীপুর নিউজ), দপ্তর সম্পাদক সোহেল আলম (আজকালের খবর), প্রচার সম্পাদক আলতাফ হোসেন (দৈনিক আমার সময়), যুব ও প্রশিক্ষন সম্পাদক সানা উল্ল্যাহ সানু (লক্ষ্মীপুর ২৪ডটকম)। নির্বাহী সদস্যরা হলেন- প্রদীপ কুমার রায় (জনকণ্ঠ), এম আর সুমন (ইত্তেফাক), কামালুর রহিম সমর (দৈনিক মুক্ত বাঙালি), নুরুল আমিন ফারুকী (গ্রামীণ কণ্ঠ), আবদুল মালেক নীরব (প্রথম ভোর), মো. রাসেল (আলোকিত সকাল), জামাল উদ্দিন রাফি (খোলা কাগজ ), রাকিব হোসেন আপ্র (আই টিভি)।

ওয়াইজেএফবি লক্ষ্মীপুর জেলা কমিটি গঠন Reviewed by on . লক্ষ্মীপুর: আগামী এক বছরের জন্য 'ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদশ' লক্ষ্মীপুর জেলা শাখার ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি। কমিটিতে ইংরে লক্ষ্মীপুর: আগামী এক বছরের জন্য 'ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদশ' লক্ষ্মীপুর জেলা শাখার ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি। কমিটিতে ইংরে Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top