Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর খুনিদের বিচার হতো না: মেয়র তাহের

September 28, 2018 7:50 pm Leave a comment A+ / A-

মোঃ সোহেল রানা: লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও সাবেক জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ তাহের বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তারই কন্যা শেখ হাসিনা। শেখ হাসিনার জন্ম না হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের বিচার হতো না।
শুক্রবার (২৮ সেপ্টেম্বর) লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহেরের উদ্যেগে শহরের জালালিয়া মাদ্রাসায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জম্মদিন উপলক্ষে কোরানখানি, বিশেষ দোয়া ও আলোচন সভা শেষে তিনি এসব কথা বলেন।
মেয়র তাহের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর দুটি স্বপ্ন ছিল। একটি স্বাধীনতা, অপরটি দেশকে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত সোনার বাংলায় রূপান্তর করা। একটি তিনি করে গেছেন, আরেকটি তিনি করতে পারেননি। বঙ্গবন্ধুর সেই অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তারই কন্যা শেখ হাসিনা। নিষ্ঠার সঙ্গে সততার সঙ্গে শেখ হাসিনা আজকে রাষ্ট্র পরিচালনা করছেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু যেমন একটা সিদ্ধান্ত নিলে ফাঁসির মঞ্চে গেলেও অবিচল থাকতেন, বঙ্গকন্ধু কন্যা শেখ হাসিনাও তাই। তাছাড়া বঙ্গবন্ধু যেমন লক্ষ্য নির্ধারণ করে রাজনীতি করতেন, শেখ হাসিনাও লক্ষ্য নির্ধারণ করে রাজনীতি করেন। এসময় তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। পরে এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।
এর আগে দলীয় সভানেত্রীর জম্মদিনের কেক কাটেন জেলা আওয়ামীলীগ। এসময় দলটির জেলা সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন উপস্থিত ছিলেন।

শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর খুনিদের বিচার হতো না: মেয়র তাহের Reviewed by on . মোঃ সোহেল রানা: লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও সাবেক জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ তাহের বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তারই কন্ মোঃ সোহেল রানা: লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও সাবেক জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ তাহের বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তারই কন্ Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top