Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক দলের দুই ইউনিটের কমিটি গঠন

September 27, 2018 3:19 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল লক্ষ্মীপুর সদর (পূর্ব) ও পৌরসভার কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৬ সেপ্টম্বর) বিকালে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি গঠনের বিষয়ে নিশ্চিত হওয়া যায়।
নব গঠিত লক্ষ্মীপুর সদর (পূর্ব) স্বেচ্ছাসেবক দলে সাইফুজ্জামান শরীফকে আহবায়ক ও আব্দুল মুকীত সোহেল, মুশফিকুর রহমান মিন্টু, খোরশেদ আলম অন্তর, আব্দুল আলী পিংকু, ইসমাইল হোসেন সুমন, মনীর হোসেন মুন্সী, মো. সুমন ও জাবের ভূঁইয়াকে যুগ্ম আহবায়ক করা হয়।
অন্যদিকে পৌর স্বেচ্ছাসেবক দলে তোফাজ্জল হোসেন রতনকে আহবায়ক ও আরিফ মাহমুদ কাজল, আল-হারুন, মো. মহসীন, আলমগীর হোসেন, মো. শাহীন, মো. সোহেল, মো. রিয়াজ, মো. পারভেজ, আনোয়ার হোসেন সুমন, শাহেদ ও শিবলুকে যুগ্ম আহবায়ক করা হয়।
দীর্ঘদিন পর নতুন কমিটি গঠন হওয়ায় দুই ইউনিটের তৃনমূল নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বইছে। কয়েকজন নেতাকর্মী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি এবং সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানিয়েছেন।

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক দলের দুই ইউনিটের কমিটি গঠন Reviewed by on . লক্ষ্মীপুর: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল লক্ষ্মীপুর সদর (পূর্ব) ও পৌরসভার কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৬ সেপ্টম্বর) বিকালে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপত লক্ষ্মীপুর: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল লক্ষ্মীপুর সদর (পূর্ব) ও পৌরসভার কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৬ সেপ্টম্বর) বিকালে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপত Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top