Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

লক্ষ্মীপুরে পশ্চিম জামিরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠত্ব অর্জন

September 18, 2018 12:56 am Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যাপীঠ নির্বাচিত হয়েছে পশ্চিম জামিরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়। শিক্ষার মান, শিক্ষার সুষ্ঠু পরিবেশ, শতভাগ পাশ ও শিশুদের ঝরে পড়া রোধসহ বিভিন্ন তথ্য-উপাত্ত যাচাই-বাছাই করে সদর উপজেলার দিঘলী ইউনিয়নস্থ পশ্চিম জামিরতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসেবে ঘোষণা করা হয়।
রোববার (১৭ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে শ্রেষ্ঠত্ব ঘোষনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ শাহজাহান আলী।


এর আগে এ বিদ্যালয়টি ২০১৪ সালে জেলায় ও ২০১৫ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত হয়। এসময় শিক্ষক/শিক্ষিকা, এসএমসি, কাপ শিক্ষক, কাপ শিশু ঝরে পড়া রোধসহ বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব নির্বাচিত করা হয়।
বিদ্যায়লয়টির প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম বলেন, বিদ্যালয়টির কৃতিত্বের জন্যে সকল শিক্ষক/শিক্ষিকার কর্মতৎপরতা ও বেশিরভাগ অভিভাবক, উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তাদের কমবেশি অবদান রয়েছে। আগামীতেও এ সাফল্য ধরে রাখতে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।


এদিকে পশ্চিম জামিরতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় উপজেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

লক্ষ্মীপুরে পশ্চিম জামিরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠত্ব অর্জন Reviewed by on . লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যাপীঠ নির্বাচিত হয়েছে পশ্চিম জামিরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়। শিক্ষার মান, শিক্ষার সুষ্ঠু পরিবেশ, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যাপীঠ নির্বাচিত হয়েছে পশ্চিম জামিরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়। শিক্ষার মান, শিক্ষার সুষ্ঠু পরিবেশ, Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top