Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

লক্ষ্মীপুরে এ্যাম্বুলেন্স মালিক সমিতির কমিটি গঠন সভাপতি-কালাম, সম্পাদক-মনির

September 8, 2018 1:28 am Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: ঢাকা মহানগর এ্যাম্বুলেন্স মালিক সমিতির লক্ষ্মীপুর জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের ওয়েল কেয়ার হাসপাতাল প্রাঙ্গনে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর হালনাগাদ তথ্য সংগ্রহ বিষয়ক ও নব কমিটি গঠনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সভায় সিদ্ধান্ত অনুযায়ী মো: আবুল কালামকে সভাপতি ও মোঃ মনির হোসেনকে সাধারন সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। কমিটিতে অন্যান্যরা হলেন, সহ সভাপতি মো: শাহজাহান, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মুরাদ হোসেন, কোষাধ্যক্ষ মোঃ মাকছুদ,কার্যকরি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, মো: ইকবাল হোসেন (রয়েল)। কমিটি অনুমোদন দেন, কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থি ছিলেন। এছাড়াও লক্ষ্মীপুর পৌর ১০নং ওয়ার্ড কাউন্সিলর মো: রায়হান, এ্যাড. মিলন মন্ডল, এমদাদ হোসেন মিষ্টারকে সমিতির উপদেষ্টা করা হয়েছে।
সভায় নবাগত সভাপতি মোঃ আবুল কালাম বলেন, লক্ষ্মীপুরে এ্যাম্বুলেন্স মালিকরা বিভিন্ন সমস্যায় জরজরিত। তাদের সকল সমস্যা সমাধান করা ও সকলকে নিয়মের ভিতরে এনে ব্যবসা পরিচালনা করাই হবে আমাদের প্রধান কাজ। সড়ক পথে যে কোন দূঘর্টনা ও কোন আইনি সমস্যায় এ্যাম্বুলেন্স চালকরা পরলে তাদেরকে আমরা সকলে মিলে সহযোগিতার করে সমস্যা সমাধান করবো এটাই হলো আমাদের প্রতিজ্ঞা।

লক্ষ্মীপুরে এ্যাম্বুলেন্স মালিক সমিতির কমিটি গঠন সভাপতি-কালাম, সম্পাদক-মনির Reviewed by on . লক্ষ্মীপুর: ঢাকা মহানগর এ্যাম্বুলেন্স মালিক সমিতির লক্ষ্মীপুর জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের ওয়েল কেয়ার হাসপাতাল প্রাঙ্গনে জাতীয় জরুরি সে লক্ষ্মীপুর: ঢাকা মহানগর এ্যাম্বুলেন্স মালিক সমিতির লক্ষ্মীপুর জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের ওয়েল কেয়ার হাসপাতাল প্রাঙ্গনে জাতীয় জরুরি সে Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top