Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত

September 6, 2018 3:57 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: “অনিবার্ণ আগামী” এমন স্লোগান কে সঙ্গে নিয়ে ৬-৮ স্বেপ্টেম্বর জাতীয় বিদ্যুত ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে লক্ষ্মীপুরে বর্ণাঢ্য র‌্যালি ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকালে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে মতবিনিময় সভার আয়োজন করা হয়।


লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি’র জেনারেল ম্যানেজার মো: শাহাজাহান কবির’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, সিভিল সার্জন ডা: মোস্তফা খালেদ আহমদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা: শাহাজান আলী, লক্ষ্মীপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলী গাজী গিয়াস উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির কারিগরি বিভাগের ডিজিএম প্রকৌশলী খান মো. বোরহান, এজিএম (এমএস) রিয়াদ কাইয়ুম, পিডিবি’র সহকারী প্রকৌশলী খলিলুর রহমান প্রমুখ। এছাড়াও সমিতির কর্মকর্তা-কর্মচারীসহ এলাকার বিভিন্ন স্তরের লোকজন অংশগ্রহন করেন।
পরে পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (প্রশাসন) মো. এমায়েত হোসেনকে সেরা কর্মকর্তা হিসেবে সম্মাননা পুরুস্কার প্রদান করা হয়। এছাড়াও শুদ্ধাচার সম্মাননাসহ বিভিন্ন ক্যাটাগরিতে ৩ কর্মকর্তা ও তিনজন সেরা গ্রাহককে এ সম্মাননা দেওয়া হয়।
এর আগে অতিথিবৃন্দ লক্ষ্মীপুর পল্লী বিদ্যুত সমিতি ও বিদ্যুত বিক্রয় এবং বিপনন বিভাগ (পিডিবি) যৌথ আয়োজিত বিদ্যুৎ মেলার বিভিন্ন ষ্টল ঘুরে দেখেন।

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত Reviewed by on . লক্ষ্মীপুর: “অনিবার্ণ আগামী” এমন স্লোগান কে সঙ্গে নিয়ে ৬-৮ স্বেপ্টেম্বর জাতীয় বিদ্যুত ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে লক্ষ্মীপুরে বর্ণাঢ্য র‌্যালি ও মতবিনিময় সভার আয়ো লক্ষ্মীপুর: “অনিবার্ণ আগামী” এমন স্লোগান কে সঙ্গে নিয়ে ৬-৮ স্বেপ্টেম্বর জাতীয় বিদ্যুত ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে লক্ষ্মীপুরে বর্ণাঢ্য র‌্যালি ও মতবিনিময় সভার আয়ো Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top