Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

মালয়েশিয়া পুলিশের বিশেষ অভিযানে ৭’শতাধিত প্রবাসী গ্রেপ্তার

September 6, 2018 11:45 am Leave a comment A+ / A-

রনি সিকদার, মালয়েশিয়া প্রতিনিধিঃ মালয়েশিয়ায় মধ্য রাতের অভিযানে ৭ শতাধিক অবৈধ প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। থ্রি-প্লাস ওয়ানের মাধ্যমে অবৈধ শ্রমিকদের দেশে ফেরার সুযোগ শেষ হওয়ার পরপরই দেশটির স্বাধীনতা দিবসের প্রথম প্রহর থেকেই এ অভিযান চালানো হয়।

কারণ হিসেবে জানা যায়, এজেন্টের নামে ভিসা করে বিভিন্ন জায়গায় কাজ করলেও অভিবাসন বিভাগ বলছে তাদেরকেও অবৈধ হিসেবে বিবেচিত করা হবে। এছাড়া অনেকের ভিসা থাকা সত্ত্বেও গ্রেফতার করা হয়েছে। ফলে প্রবাসীদের মনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

ইমিগ্রেশন বিভাগের প্রধান দাতুকে সেরি মুস্তফার আলী সাংবাদিকদের বলেন, সম্ভাব্য সব জায়গায় অভিযান পরিচালিত হবে এবং যতক্ষণ না পর্যন্ত তাদের (অবৈধ প্রবাসী) আইনের আওতায় আনতে পারছি ততক্ষণ অভিযান অব্যাহত থাকবে। অবৈধ শ্রমিক এবং মালিকদের সঙ্গে কোনো আপস করা হবে না।এবার তিন বাহিনীর সর্বাত্মক প্রচেষ্টায় অবৈধ অভিবাসী মুক্ত করা হবে।যে তিন বাহিনী দিয়ে অভিযান সাজানো হয়েছে তার মধ্যে রয়েছেন- ইমিগ্রেশন, পুলিশ ও রেলা।

মালয়েশিয়া পুলিশের বিশেষ অভিযানে ৭’শতাধিত প্রবাসী গ্রেপ্তার Reviewed by on . রনি সিকদার, মালয়েশিয়া প্রতিনিধিঃ মালয়েশিয়ায় মধ্য রাতের অভিযানে ৭ শতাধিক অবৈধ প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। থ্রি-প্লাস ওয়ানের মাধ্যমে অবৈধ শ্রমিকদের দেশ রনি সিকদার, মালয়েশিয়া প্রতিনিধিঃ মালয়েশিয়ায় মধ্য রাতের অভিযানে ৭ শতাধিক অবৈধ প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। থ্রি-প্লাস ওয়ানের মাধ্যমে অবৈধ শ্রমিকদের দেশ Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top