Wednesday , 14 November 2018

সংবাদ শিরোনাম

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’র উদ্বোধন

September 5, 2018 5:23 pm Leave a comment A+ / A-

মোঃ সোহেল রানা: লক্ষ্মীপুরে ইউনিয়ন পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনুর্ধ-১৭) উদ্বোধন করা হয়েছে। সদর উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বুধবার দুপুরে জেলা স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

সফলতায় এগিয়ে যাচ্ছে কেয়ার এডুকেশন স্কুল এন্ড কলেজ

সদর উপজেলা নির্বাহী অফিসার মো. শাহজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।
বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা শাখার সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান হাফিজ উল্যাহ প্রমুখ।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে সদর উপজেলা পর্যায়ে আন্তঃইউনিয়ন টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হচ্ছে যা আগামী ১৫ সেপ্টেম্বর শেষ হবে। এরপর উপজেলা পর্যায়ে অংশগ্রহণকারী সেরা খেলোয়াড়দের নিয়ে গঠিত উপজেলা দল জেলা পর্যায়ে ও জেলা পর্যায়ে অংশগ্রহণকারী সেরা খেলোয়াড়দের নিয়ে গঠিত জেলা দল বিভাগীয় পর্যায়ে এবং পরবর্তীতে জাতীয় পর্যায়ে খেলা অনুষ্ঠিত হবে।
উপজেলা পর্যায়ে এই টুর্ণামেন্টে ২১টি ইউনিয়ন অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় কুশাখালী ইউপি ৪-০ গোলে উত্তর জয়পুর ইউপিকে পরাজিত করে।

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’র উদ্বোধন Reviewed by on . মোঃ সোহেল রানা: লক্ষ্মীপুরে ইউনিয়ন পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনুর্ধ-১৭) উদ্বোধন করা হয়েছে। সদর উপজেলা পরিষদের মোঃ সোহেল রানা: লক্ষ্মীপুরে ইউনিয়ন পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনুর্ধ-১৭) উদ্বোধন করা হয়েছে। সদর উপজেলা পরিষদের Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top