Wednesday , 14 November 2018

সংবাদ শিরোনাম

টাঙ্গাইলের মির্জাপুরে শোক দিবস উপলক্ষে মিলাদ-আলোচনা ও গণভোজ

August 27, 2018 10:24 pm Leave a comment A+ / A-

নিজেস্ব প্রতিবেদক,নতুনকন্ঠ:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আজ সোমবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন মিলাদ মাহফিল, আলোচনা সভা ও গণভোজের আয়োজন করেন।
ত্রিমোহন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে লতিফপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. একাব্বর হোসেন এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাহাদৎ হোসেন সুমন, লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.জাকির হোসেন, লতিফপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. বেনজীর রহমান বাবুল, লতিফপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রাজিব সিকদার, মো.ফজল মিয়া, মো.জুলহাস মিয়া, মো.দেওয়ান বাবুল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের স্মরনে এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা হয়। পরে অনুষ্ঠানে উপস্থিত সকলের মাঝে গণভোজের তবারক বিতরন করা হয়।

টাঙ্গাইলের মির্জাপুরে শোক দিবস উপলক্ষে মিলাদ-আলোচনা ও গণভোজ Reviewed by on . নিজেস্ব প্রতিবেদক,নতুনকন্ঠ: জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আজ সোমবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়ন আওয়ামীলী নিজেস্ব প্রতিবেদক,নতুনকন্ঠ: জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আজ সোমবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়ন আওয়ামীলী Rating: 0

এ জাতীয় আরো খবরঃ

আপনার মন্তব্য দিন

scroll to top