Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নামে লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের পশু কোরবানী

August 22, 2018 6:25 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎসর্গ করে গরু কোরবানি দিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও শাকচর ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসন চৌধুরী টিটু। ঈদের দিন ৩টি গরু উপজেলার উত্তর টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে জবাই করে অসহায়, গরীব-দুস্থদের মাঝে মাংস বিতরণ করা হয়।
এতে অংশগ্রহণ করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন,
জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, সমাজসেবক মোখলেছুর রহমান। এসময় যুবলীগ নেতা কেএম বাপ্পি কবিরও উপস্থিত ছিলেন।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তান পার্লামেন্ট ছেড়ে দিয়েছেন। কিন্তু বাংলার সাধারণ মানুষকে ছাড়েননি। তিনি ছিলেন বাঙ্গালি জাতির অনুপ্রেরণা। তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেশের মানুষের কল্যাণে কাজ করেন। বঙ্গবন্ধু আত্মার মাগফেরাত ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়েছে।

যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু জানান, আমি যেহেতু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে আদর্শের একজন সৈনিক। এই মহান নেতার নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল। তাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পরিবারবর্গকে উৎসর্গ করে শাকচর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে গরু কোরবানি দিয়েছি। আগামীতেও এমন মহৎ উদ্যোগ অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নামে লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের পশু কোরবানী Reviewed by on . লক্ষ্মীপুর: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎসর্গ করে গরু কোরবানি দিলেন লক লক্ষ্মীপুর: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎসর্গ করে গরু কোরবানি দিলেন লক Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top