Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মালয়েশিয়ায় আজ বুধবার উদ্‌যাপিত হয়েছে ঈদ-উল আযহা

August 22, 2018 10:46 am Leave a comment A+ / A-

মালয়েশিয়ায় আজ বুধবার অনুষ্ঠিত ঈদের জামাতে বিপুল প্রবাসী বাংলাদেশি অংশ নেয়।

ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মালয়েশিয়ায় আজ বুধবার উদ্‌যাপিত হচ্ছে ঈদুল আযহা। মালয়েশিয়ার বিভিন্ন অঞ্চলে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিরাও ঈদ উদযাপন করছে।

স্থানীয় সময় সকাল ৮:৩০ মালয়েশিয়ার জহুরবারু এলাকার মসজিদের পাশে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। সর্বস্তরের মানুষের অংশগ্রহণে অনুষ্ঠিত এই নামাজে বিপুল প্রবাসী বাংলাদেশি অংশ নেয়। পুরো এলাকা এক টুকরো বাংলাদেশে পরিণত হয়।

এ ছাড়া ঈদের জামাতে অংশ নিতে চৌকিট বাংলাদেশি মসজিদ বায়তুল মোকাররম, বুকিট বিনতাং বাংলাদেশি সুরাও এবং সুবাংজায়া, শ্রীমুড , ক্লাং, পেনাং, সুঙ্গাইবুলু,  পুচং, মালাক্কা, পেনাং, জহুরবারু এবং কেপং জানান্নাতুল ফেরদাউস বাংলাদেশি মসজিদে যান প্রবাসীরা। মালয়েশিয়া ইসলামী ইউনিভার্সিটির জাতীয় মসজিদেও ছাত্র ও প্রবাসী মুসল্লিদের ঢল নামে।

বাংলাদেশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা-কর্মীরা ঈদ উদযাপন করেন। এ ছাড়া মালয়েশিয়ায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরাও এই ঈদের জামাতে অংশ নেন। নতুনকণ্ঠ নিউজের মালয়েশিয়া প্রতিনিধি, রনি সিকদার ঈদের নামাজ শেষে মালয়েশিয়াতে অবস্থানরত বাংলাদেশী ছাত্র ও প্রবাসী শ্রমিক দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

নামাজ শেষে একে অপরের সঙ্গে কোলাকুলি করে ঈদ আনন্দ ভাগাভাগি করেন প্রবাসী বাংলাদেশিরা। অনেকে দেশে ফোন করে স্বজনদের সঙ্গে কুশলাদি বিনিময় করেন।
ঈদকে কেন্দ্র করে মালয়েশিয়ার বাংলাদেশি রেস্তোরাঁগুলোতে নানা খাবারের আয়োজন করা হয়েছে।

ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মালয়েশিয়ায় আজ বুধবার উদ্‌যাপিত হয়েছে ঈদ-উল আযহা Reviewed by on . মালয়েশিয়ায় আজ বুধবার অনুষ্ঠিত ঈদের জামাতে বিপুল প্রবাসী বাংলাদেশি অংশ নেয়। ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মালয়েশিয়ায় আজ বুধবার উদ্‌যাপিত হচ্ছে ঈদুল আযহা। মালয়ে মালয়েশিয়ায় আজ বুধবার অনুষ্ঠিত ঈদের জামাতে বিপুল প্রবাসী বাংলাদেশি অংশ নেয়। ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মালয়েশিয়ায় আজ বুধবার উদ্‌যাপিত হচ্ছে ঈদুল আযহা। মালয়ে Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top