Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন

August 21, 2018 1:37 pm Leave a comment A+ / A-

লক্ষ্মীপুর: ২১ আগস্টে গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (২১ আগস্ট) দুপুর ১২টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।
উপজেলার ভবানীগঞ্জ চৌরাস্তা বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক বাদল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ ভূঁইয়া, সহ-সভাপতি এমরান মাহমুদ রুবেল, লোকমান পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, প্রচার সম্পাদক সিহাবুর রহমান সিহাব, সদর থানা যুবলীগের যুগ্ন আহবায়ক জসিম উদ্দিন, জেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রিপন পাটওয়ারী, ভবানীগঞ্জ ইউনিয়ন সেব্চ্ছাসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান জনি, সাধারণ সম্পাদক ফরহাদ পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুর রাজ্জাক রাসেল, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক হোসাইনুর রশিদ সাগর, যুগ্ন আহবায়ক ফাহাদ হোসেন রবিন প্রমুখ।
এসময় বক্তারা ২১ আগস্ট গ্রেনেড হামালায় জড়িতদের ফাঁসির দাবি এবং একই সঙ্গে দেশে বিরোধী শক্তির অপতৎপরতা রুখতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন Reviewed by on . লক্ষ্মীপুর: ২১ আগস্টে গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (২১ আগস্ট) দুপুর লক্ষ্মীপুর: ২১ আগস্টে গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (২১ আগস্ট) দুপুর Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top