শিরোনাম

রাজশাহীতে ছিনতাই হওয়া ৩২ লক্ষ টাকা উদ্ধার

মাহাবুব আলম মাসুদ | ১৯ জুন ২০২০ | ৬:০১ অপরাহ্ণ

রাজশাহীতে ছিনতাই হওয়া ৩২ লক্ষ টাকা উদ্ধার

রাজশাহীতে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছে বোয়ালিয়া থানা। আজ ২জন ছিনতাইকারী সহ ছিনতাই হওয়া ৩৩লক্ষ টাকার মধ্যে ৩২ লক্ষ টাকা সহ তাদের একটি বাসা থেকে আটক করা হয়. বোয়ালিয়া থানা তার সত্যতা নিশ্চিত করেছেন। এসময় বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান সিসি ক্যামেরার সাহায্যে তাদের গতিবিধি শনাক্ত করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ জুন) বেলা সাড়ে ১২টার দিকে মহানগরীর অলোকার মোড় এলাকায় ‘ভিভো’ শো-রুমে এ ঘটনা ঘটে। ঘটনা প্রসঙ্গে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, শো-রুম মালিকের বক্তব্য অনুযায়ী বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে শো-রুম থেকে দুটি ব্যাগে মোট ৩৭ লাখ টাকা নিয়ে পাশের ডাচ বাংলা ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন এক কর্মচারী।

এরই মাঝে পথে বাইকে করে পেছন দিক থেকে এসে ছিনতাইকারীরা টাকাভর্তি একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। শো-রুম মালিক জানান, ছিনতাইকারীরা যে ব্যাগটি নিয়ে গেছে তাতে ৩৩ লাখ টাকা ছিল। অন্য ব্যাগটিতে ছিল ৪ লাখ টাকা।

খবর পেয়ে রাজশাহী মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও সিসি টিভির ফুটেজ দেখে এ ঘটনাকে কিছুটা রহস্যজনক বলে মনে হচ্ছে। এর পরে প্রতি মোড়ের সিসি ক্যামেরা চেক করে ছিনতাইকারী দের ধরার চেষ্টা চালান

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১