Wednesday , 21 November 2018

সংবাদ শিরোনাম

“গাজীপুরের সকল মানুষের জন্য কাজ করতে চাই” -রিনা সুলতানা, (কাউন্সিলর প্রার্থী, মহিলা আসন)

April 26, 2018 1:49 pm Leave a comment A+ / A-

গাজীপুর থেকে মনির হোসেন।।
আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯,২০, ও ২১ নং ওয়ার্ড থেকে রিনা সুলতানা কাউন্সিলর প্রার্থী। এর সাথে এক সান্ধ্য আলাপচারিতায় তিনি নতুন কণ্ঠ অনলাইন নিউজকে বলেছেন এই ওয়ার্ড গুলোর বিশেষ গুরুত্বের কথা।

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনের ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রিনা সুলতানা, বলেন আমি গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আশার উদ্যেশ্য হলো আমার পরিকল্পনা, আমাকে যদি জনগণ ভোট দিয়ে জয়ই করায় তাহলে যে তিনটি ওয়ার্ড রয়েছে প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাট কালভাট ব্রিজ রাস্তার লাইটের ব্যবস্তা করে দেব, তিনি সাক্ষাৎকারে নতুন কণ্ঠ অনলাইন নিউজকে আরও বলেন

গরিব, দুঃখী এতিম ও বিধবা দের তালিকা তৈরী সংরক্ষণ ও সাহায্যের প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে, সরকারী ত্রান/ সাহয্য বিতরণে কোন ধরনের দল বা স্বজনপ্রীতির উর্ধ্বে থেকে সত্যিকারের গরিব, দুঃখী ও এতিমদের মধ্যে বিতরণ নিশ্চিত করা হবে, অত্র ওয়ার্ডের গরিব সেধাবী এতিম ও দুঃখী দের আধুনিক তথ্যপ্রযুক্তি নির্ভর সুশিক্ষা নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

মাদক ও নেশা জাতীয় দ্রব্য নিয়ন্ত্রনে কার্যকরি ব্যবস্থা নেওয়া হবে।
প্রতিটি ওয়ার্ডের বাসিন্দাদের নিরাপত্তা, আরাম আয়েশ ও সুযোগ সুবিধার জন্য প্রয়োজনীয় ব্যবস্খা গ্রহণ করা হবে বলেছেন,রিনা সুলতানা। জনগণের মূল্যবান ভোট দিয়ে তাকে পাশ করালে, জনগণের সেবা করতে পারবে।

আরও বলেন বাংলাদেশ গড়তে হলে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে। দলমত নির্বিশেষে সকলে মিলে কাজ করলে বাংলাদেশ আগামী দিনে এগিয়ে নেওয়া সম্ভব ।

“গাজীপুরের সকল মানুষের জন্য কাজ করতে চাই” -রিনা সুলতানা, (কাউন্সিলর প্রার্থী, মহিলা আসন) Reviewed by on . গাজীপুর থেকে মনির হোসেন।। আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯,২০, ও ২১ নং ওয়ার্ড থেকে রিনা সুলতানা কাউন্সিলর প্রার্থী। এর সাথে এক সান্ধ্য আলাপচারিতায় তিনি নতুন ক গাজীপুর থেকে মনির হোসেন।। আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯,২০, ও ২১ নং ওয়ার্ড থেকে রিনা সুলতানা কাউন্সিলর প্রার্থী। এর সাথে এক সান্ধ্য আলাপচারিতায় তিনি নতুন ক Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top