Friday , 22 June 2018

সংবাদ শিরোনাম

ঢাকা উত্তর সিটি’র উপনির্বাচন স্থগিত চেয়ে রিট, আদেশ বুধবার

January 16, 2018 9:38 pm Leave a comment A+ / A-

gfgbfg২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে ভোটগ্রহণের দিন ঠিক করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ওই দিনে উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নবগঠিত ৩৬টি সাধারণ ও ১২টি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদেও ভোটগ্রহণ করা হবে।

মঙ্গলবার ১৬ জানুয়ারি সকালে উত্তর সিটি করপোরেশনের নির্বাচন স্থগিত চেয়ে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিট আবেদন করেন ভাটারা ও বেরাইদ ইউনিয়নের দুই চেয়ারম্যান।

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচন
স্থগিত চেয়ে করা রিট আবেদনের ওপর আদালত আদেশ দেবেন বুধবার। আজ মঙ্গলবার নির্বাচন স্থগিত চেয়ে করা রিট আবেদনের ওপর শুনানি শেষে এ দিন ঠিক করেন হাইকোর্ট।

বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি জাফর আহমেদের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে রিট আবেদনের ওপর শুনানি হয়।

এর আগে মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে উত্তর সিটি করপোরেশনের নির্বাচন স্থগিত চেয়ে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিট আবেদন করেন ভাটারা ও বেরাইদ ইউনিয়নের দুই চেয়ারম্যান।

আদালতে রিট আবেদনকারীদের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মোখলেসুর রহমান।

রিটকারীর আইনজীবী ব্যারিস্টার আহসান হাবীব ভূঁইয়া জানান, তারা আজই রিট আবেদন করেছিলেন। শুনানি শেষে আদেশের জন্য আগামীকাল বুধবার দিন ধার্য করেছেন আদালত।

তিনি আরো জানান, একই আদালতে আরো একটি রিট আবেদন করা হয়েছে। দুটি আবেদনেই নির্বাচনের জন্য ঘোষিত তফসিলের কার্যক্রম স্থগিত চাওয়া হয়েছে। দুটি আবেদনের বিষয়েই আদেশ দেওয়া হবে।

ঢাকা উত্তর সিটি’র উপনির্বাচন স্থগিত চেয়ে রিট, আদেশ বুধবার Reviewed by on . ২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে ভোটগ্রহণের দিন ঠিক করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ওই দিনে উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নব ২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে ভোটগ্রহণের দিন ঠিক করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ওই দিনে উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নব Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top