Thursday , 26 April 2018

সংবাদ শিরোনাম

ত্রিদেশীয় সিরিজে যেমন হতে পারে টাইগার একাদশ!

January 13, 2018 6:16 pm Leave a comment A+ / A-

ghjkআগামী ১৫ই জানুয়ারি শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। আর সেই ত্রিদেশীয় সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি। ১৫ই জানুয়ারি বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে জিম্বাবুয়ে। এ ম্যাচ দিয়েই পর্দা উঠবে ত্রিদেশীয় সিরিজের।

আর সে লক্ষ্যেই গতকাল বিকেলে ঢাকায় এসে পৌঁছায় জিম্বাবুয়ে ক্রিকেট দল। আগামী শনিবার বিকেএসপিতে বিসিবি একাদশের মুখোমুখি একটি প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। সেই সঙ্গে আজ দুপুর
১২ টায় ঢাকা এসে পৌঁছায় হাথুরুর শ্রীলঙ্কা দল। আগামী ১৫ই জানুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে টাইগাররা।

আসন্ন সিরিজে যেমন হতে পারে টাইগার একাদশঃ তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, সানজামুল ইসলাম।

ত্রিদেশীয় সিরিজে যেমন হতে পারে টাইগার একাদশ! Reviewed by on . আগামী ১৫ই জানুয়ারি শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। আর সেই ত্রিদেশীয় সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি। ১৫ই জানুয়ারি বা আগামী ১৫ই জানুয়ারি শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। আর সেই ত্রিদেশীয় সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি। ১৫ই জানুয়ারি বা Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top