Thursday , 26 April 2018

সংবাদ শিরোনাম

ভারতের বিপক্ষে দলে ফেরা হলো না স্টেইনের

January 8, 2018 5:39 pm Leave a comment A+ / A-

sjfdosafkঘরের মাটিতে ভারতের বিপক্ষে চলছে টেস্ট সিরিজ। সেই সিরিজে দলে জায়গা হওয়টা ছিল একেবারেই নিশ্চিত। ইনজুরির কারণে এক বছরের বেশি সময় মাঠের বাইরে ছিলেন। কেপটাউন টেস্টে ৫ জানুয়ারি শুরু হওয়া প্রথম টেস্টে মাঠে ফিরে আবারো বড় ধরনের ইনজুরিতে ৩৪ বছর বয়সী ডেল স্টেইন।

টেস্টের দ্বিতীয় দিনে ইনজুরির কবলে পড়েন স্টেইন। বোলিং প্রান্তে দৌড়ে এসে বাম পায়ে অস্বস্তি অনুভব করার পর মাঠ ছাড়তে বাধ্য হন। পা ও গোড়ালি বিশেষজ্ঞ দেখানোর পর বোলিংয়ের বাইরে থাকার বিষয়টি স্পষ্ট হয়। তাই আবারও চার থেকে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে দক্ষিণ আফ্রিকার এ পেস আইকনকে। চার থেকে ছয় সপ্তাহ পর ইনজুরির অবস্থা বুঝে দলে ফিরতে পারবেন ডেল স্টেইন।

তিন ম্যাচ সিরিজের প্রথমটি খেলতে নেমে প্রথম ইনিংসে ১৭.৩ ওভার বোলিং করে ২টি উইকেট নেন স্টেইন। এদিকে আগামী মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজ সামনে রেখে স্টেইনের খেলা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

অন্যদিকে বাকি দুই টেস্টের জন্য স্টেইনের জায়গায় স্কোয়াডে জায়গা হতে পারে ডুয়েন অলিভিয়ের ও লাঙ্গি এনজিদি। ডুয়েন অলিভিয় সবশেষ খেলেছেন বাংলাদেশের বিপক্ষে। আর লাঙ্গি এনজিদি পিঠের ইনজুরি কারণে দলের বাইরে ছিলেন । এখন ইনজুরি কাটিয়ে উঠেছেন দলে ফেরার অপেক্ষায়।

স্টেইন ২০১৫ সালের শেষ থেকে এ নিয়ে চারবার বড় ধরনের ইনজুরিতে পড়লেন। সবশেষ পাঁচটি টেস্ট ম্যাচের মধ্যে তিনটি সম্পূর্ণ করতে পারেননি। সাদা পোশাকে দ. আফ্রিকার সর্বকালের সর্বোচ্চ উইকেটশিকারি শন পোলককে (১০৮ ম্যাচে ৪২১) ছাড়িয়ে যেতে তিনটি উইকেট দূরে এই স্পিডস্টার (৮৬ ম্যাচে ৪১৯)।

ভারতের বিপক্ষে দলে ফেরা হলো না স্টেইনের Reviewed by on . ঘরের মাটিতে ভারতের বিপক্ষে চলছে টেস্ট সিরিজ। সেই সিরিজে দলে জায়গা হওয়টা ছিল একেবারেই নিশ্চিত। ইনজুরির কারণে এক বছরের বেশি সময় মাঠের বাইরে ছিলেন। কেপটাউন টেস্টে ঘরের মাটিতে ভারতের বিপক্ষে চলছে টেস্ট সিরিজ। সেই সিরিজে দলে জায়গা হওয়টা ছিল একেবারেই নিশ্চিত। ইনজুরির কারণে এক বছরের বেশি সময় মাঠের বাইরে ছিলেন। কেপটাউন টেস্টে Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top