শিরোনাম

সুস্থ আছেন মির্জাপুর উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু

| ০৮ জুন ২০২০ | ১২:৩৬ অপরাহ্ণ

সুস্থ আছেন মির্জাপুর উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু

নতুনকণ্ঠ,  (মির্জাপুর) টাঙ্গাইল প্রতিনিধি: সুস্থ আছেন টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু। তিনি নিজ বাড়িতে অবস্থান করছেন। উপজেলা পরিষদের সকল দায়িত্ব পালন করে যাচ্ছেন। নতুনকন্ঠ অনলাইনকে এবং নিজস্ব ফেসবুকে (৮ জুন, সোমবার বেলা ১২:১৫মি.) এ খবর জানিয়েছেন  মির্জাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম। তিনি ফেসবুকে লিখেছেন-“দয়া করে কেউ গুজব ছড়াবেন না। চেয়ারম্যান মহোদয় সুস্থ আছেন,ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে স্বাভাবিক ভাবে কার্যক্রম চালিয়ে যাচ্ছি ”

সম্প্রতি খবর প্রকাশিত হয় টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু ও তার ভাতিজা উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মীর চঞ্চল মাহমুদসহ ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হলেও শারীরিকভাবে চেয়ারম্যান ও তার ভাতিজার কোন উপসর্গ নেই বলে তারা জানিয়েছেন।

শনিবার সকালে এই তথ্য জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম। জানা গেছে, গত ৩১ মে উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ও তার ভাতিজাসহ পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করে স্থানীয় স্বাস্থ্য বিভাগের কর্মীরা। পরে ১ জুন ঢাকার আইপিএইচ ল্যাবে পাঠালে শনিবার চেয়ারম্যান, তার ভাতিজাসহ অন্য আরও ৬ জনের শরীরের করোনা শনাক্তের খবর পায় স্বাস্থ্য বিভাগ। চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ও তার ভাতিজা বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিবেন বলে জানা গেছে। চেয়ারম্যানসহ এ নিয়ে উপজেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৭ জনে।

এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু করোনায় আক্রান্ত হওয়ার খবরে তার দ্রুত রোগ মুক্তি কামনা করেছেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুর রহমান খান ফারুক, স্থানীয় এমপি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাববর হোসেন।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১