শিরোনাম

সিরাজগঞ্জে মুক্তিযুদ্ধ মঞ্চ’র কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক | ১০ নভেম্বর ২০১৯ | ৯:২৪ অপরাহ্ণ

সিরাজগঞ্জে  মুক্তিযুদ্ধ মঞ্চ’র কমিটি গঠন

ছবি সংগ্রহ- মালেক মিয়া

সিরাজগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি’র অনুমোদন

ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন জাতির পিতা শেখ মুজিব, আজ পিতা নেই কিন্তু তার রেখে যাওয়া স্বপ্ন কে বাস্তবে রুপান্তর করতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে জাতির পিতার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

 

যোগ্য পিতার যোগ্য কন্যা পিতার স্বপ্নের সাথে যোগ করেছেন নিজের স্বপ্ন। ক্ষুধা মুক্ত, দারিদ্রমুক্ত বাংলাদেশের সাথে ডিজিটাল বাংলাদেশ গড়ার একমাত্র ধারক ও বাহক আমাদের প্রিয় মমতাময়ী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

একবিংশ শতাব্দীর বড় বড় চ্যালেঞ্জ গ্রহন করে তা কৃতিত্ব নিয়ে সফল হয়েছে শুধু তারই দূরদর্শীর জন্য। দেশ কে রাজনৈতিক ও অর্থনৈতিক ভাবে উন্নতির শিখরে নিতে যে চ্যালেঞ্জ তিনি নিয়েছে তার সাথে একমত প্রোষন করেছেন মুক্তিযুদ্ধ মঞ্চ।

মুক্তিযুদ্ধের চেতনা কে ধারন করে দেশপ্রেমিক হিসেবে নিজেদের তৈরী করেছি জননেত্রী শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করতে। আর তারই ধারাবাহিকতায় দেশের প্রতিটি জেলা, উপজেলা, থানা, কলেজ কমিটি দিয়ে যাচ্ছে এই সংগঠন টি।

গত ১লা নভেম্বর, ২০১৯ এ উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জ জেলা শাখা কমিটি দেয়া হয়েছে। যার সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়ে সিরাজগঞ্জ জেলার সাবেক ছাত্রনেতা আশিক আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে মুক্তিযোদ্ধা সন্তান সিদ্দীকুল আওয়ালিন অমিয় কে নির্বাচিত করা হয়।

জেলা কমিটি অনুমোদন দেয়ার পর থেকে শহর জুড়ে রাজনীতির এক নতুন আমেজে মেতে উঠেছে। সবাই আশা করছে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের রাজনৈতিক ও সাংগঠনিক দক্ষতা দিয়ে সবাইকে আরো ভাল ভাবে মুক্তিযুদ্ধের চেতনা কে ধারন করতে উদ্ভুদ্দ করে যাবে।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১