• শিরোনাম

    সাবেক এমপি আহসানউল্লাহ মাস্টারের আজ ১৫তম মৃত্যুবার্ষিকী

    মনির হোসেন, গাজীপুর প্রতিনিধি | ০৭ মে ২০১৯ | ৫:৩৮ অপরাহ্ণ

    সাবেক এমপি আহসানউল্লাহ মাস্টারের আজ ১৫তম মৃত্যুবার্ষিকী

    আহসানউল্লাহ মাস্টারের আজ।গাজীপুর মহানগর আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান
    জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও কার্যকরী সভাপতি
    প্রখ্যাত শ্রমিক নেতা, শিক্ষক ও মুক্তিযোদ্ধা গাজীপুরের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি’র ১৫তম শাহাদাৎ বার্ষিকী আজ। মরহুমের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ঢাকা ও গাজীপুরে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এতে আওয়ামীলীগ, শ্রমিকলীগ, মহিলালীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, দিনব্যাপী পৃথকভাবে কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন।

    আজ বাদ আছর গাজীপুর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে রাজবাড়ী মাঠে আহসানউল্লাহ মাস্টারের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা আয়োজন করেন।

    মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমতউল্লাহ খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি থাকবেন গাজীপুর সিটির মেয়র জাহাঙ্গীর আলম। এ ছাড়া সরকারদলীয় স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা আলোচনায় অংশ নেবেন।

    আহসানউল্লাহ মাস্টারের বড় ছেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে মিলাদ মাহফিলসহ এসব কর্মসূচিতে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে নতুনকণ্ঠ