• শিরোনাম

    শ্রীপুরে ডিবি পরিচয়ে এক ব্যবসায়ীকে তুলে নেয়ার চেষ্টা

    মোঃ হুমায়ূন কবির শ্রীপুর, গাজীপুর | ২৪ আগস্ট ২০১৯ | ৯:৪৫ অপরাহ্ণ

    শ্রীপুরে ডিবি পরিচয়ে এক ব্যবসায়ীকে তুলে নেয়ার চেষ্টা

    গাজীপুরের শ্রীপুরে ডিবি পরিচয়ে এক ব্যবসায়ীকে তুলে নেয়ার চেষ্টা।

    গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক ব্যবসায়ীকে তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ওই ব্যবসায়ী শুক্রবার দিবাগত রাতে ১১জনের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

    ভোক্তভোগী ব্যবসায়ী জাকির হোসেন কেওয়া পূর্বখন্ড গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে। সে ১নং সিন্ডবি বাজারের একজন আবাসন সামগ্রীর ব্যবসায়ী।
    ভোক্তভোগীর ভাষ্য, তিনি কেওয়া মৌজার ৩৫ শতাংশ জমি ক্রয় সূত্রে মালিক হয়ে ভোগদখলে আছেন। সম্প্রতি স্থানীয় মৃত রমজান আলীর ছেলে নবী হোসেন ও তার ভাইয়েরা ভূল রেকর্ডের সূত্র ধরে মালিকানা দাবি করছে। বর্তমানে তফসিলী জমি নিয়ে বিজ্ঞ ২য় সহকারী জজ আদালত গাজীপুর দে:মো: নং ১৭৭/১৯ মামলা চলমান রয়েছে।

    শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে গাজীপুরা এলাকার আমীর হোসেন ফরাজীর ছেলে শাহ আলমের নেতৃত্বে ১৫-২০ জন অস্ত্রধারী সন্ত্রাশী দল তার ভোগদখলীয় জমিতে প্রবেশ করে ডিবি পরিচয় দিয়ে আমাকে মারধর করে জোড় করে গাড়ীতে উঠানোর চেষ্টা করে। পরে স্থানীয়রা তাদের পরিচয়পত্র দেখতে চাইলে তারা ডিবির পরিচয় সম্পর্কিত কোন প্রমান দিতে পারেননি। এতে স্থানীয়রা বিক্ষোব্ধ হলে দ্রুত ঘটনাস্থল থেকে সন্ত্রাশীরা সটকে পড়েন।
    তফসিল খতিয়া নং-এস.এ ২৩৮ ও আর এস ১১০৭ নং খতিয়ানে,দাগ নং এস এ-১৭৮১ ও আর এস ৪৯১৪ নং দাগে নালিশী জমি ৩৫ শতাংশ।

    এব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী নতুনকন্ঠকে বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত করে দেখে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে নতুনকণ্ঠ