• শিরোনাম

    মালয়েশিয়া জহুর-বারু প্রাদেশিক শাখা আ’লীগের সভাপতি’র সাথে ছাত্রলীগের সৌজন্য সাক্ষাত

    মালয়েশিয়া প্রতিনিধি | ০৫ জুন ২০১৯ | ৭:১১ অপরাহ্ণ

    মালয়েশিয়া জহুর-বারু প্রাদেশিক শাখা আ’লীগের সভাপতি’র সাথে ছাত্রলীগের সৌজন্য সাক্ষাত

    বাংলাদেশ ছাত্রলীগ, মালয়েশিয়া জহুর-বারু শাখা এর ঈদ উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ- জহুর প্রাদেশিক শাখার সভাপতি মোঃ জাকির হোসেনের সাথে সৌজন্য সাক্ষাত ও সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত।

     

    আজ বুধবার মালয়েশিয়ার ‘ওল্ড টাউন হুয়াইট কফি এন্ড রেস্টুরেন্টে’ এ সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি- শাহিনুর রহমান সুজন এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক- মোবারক আকন্দ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামীলীগের সভাপতি- জাকির হোসেন। আওয়ামীলীগ নেতা- নূর হোসেন। এবং জহুর-বারু শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক- রবিউল ইসলাম (রনি সিকদার), ছাত্রলীগ নেতা- মোঃসজল হোসেন রানা, মঈন উদ্দীন রনি।

     

    বাংলাদেশ আওয়ামীলীগ, মালয়েশিয়া জহুর প্রাদেশিক শাখার সভাপতি- জাকির হোসেন সকল প্রবাসী ছাত্রদের ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

    সংগঠনের সভাপতি তার বক্তব্যে বলেন, আমরা বাংলাদেশ ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে দেশে ও প্রবাসে অবস্থানরত সকল প্রবাসী বাংলাদেশিদের জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

    সাধারন সম্পাদক- মোবারক আকন্দ বলেন, দেশে ও বিদেশে অবস্থানরত সকল ছাত্র/ছাত্রীদের জানাই পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা।

     

    যুগ্ম-সাধারন সম্পাদক- রবিউল ইসলাম (রনি সিকদার) নতুনকণ্ঠকে বলেন, আমরা প্রবাসে অবস্থান করে বাংলাদেশ ছাত্রলীগ এর কর্মী হিসেবে মালয়েশিয়ার বিভিন্ন ইউনিভার্সিটি ও কলেজের ছাত্রদের ঐক্যবদ্ধ করার জন্য কাজ করে যাচ্ছি। এবং শিগ্রই আমাদের প্রাদেশিক শাখা কমিটি পূর্নাঙ্গ করা হবে। যারা দেশে আওয়ামী ছাত্র রাজনীতিতে সম্পৃক্ত ছিল শুধু তাদেরই কমিটিতে অগ্রাধিকার দেয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে নতুনকণ্ঠ