শিরোনাম

ভাইরাস প্রতিরোধে বিশেষ উদ্যোগ নিয়েছে চেয়ারম্যান- রফিকুল ইসলাম

| ২৭ মার্চ ২০২০ | ৯:২০ পূর্বাহ্ণ

ভাইরাস প্রতিরোধে বিশেষ উদ্যোগ নিয়েছে চেয়ারম্যান- রফিকুল ইসলাম

 

করোনা ভাইরাস প্রতিরোধে সাধারন মানুষের পাশে দাড়িয়েছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান- রফিকুল ইসলাম সিকদার।

তিনি ইতিমধ্যে ইউনিয়নের বিভিন্ন পাড়া/মহল্লায় মাস্ক বিতরন করেছেন। এবং সচেতনতা মূলত উঠান বৈঠক করেন। তিনি জন সাধারনের উদ্দেশ্যে বলেন, নিজে সচেতন হয়ে থাকুন অন্যকে সচেতন করে সুস্থ রাখুন।

সম্প্রতি যে সকল প্রবাসী বাংলাদেশি দেশে এসেছেন তাদের বিশেষ নজরদারিতে রাখতে এবং যে কোন পরিস্থিতিতে প্রস্তুত থাকতে কমিউনিটি পুলিশদের নির্দেশ প্রদান করেছেন।

 

রফিকুল ইসলাম সিকদার এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, মার্চ মাসে ভি-জি-ডি ও খাদ্য বান্ধব কর্মসূচীর মাধ্যমে যে পরিমান চাউল বিতরন করা হবে তা যদি কালোবাজারী না করে সঠিক ভাবে বিতরন হয় তাহলে একজন মানুষও না খেয়ে মারা যাবে না।

তিনি আরও বলেন, শুধু সমস্যা আছে ভাসমান মানুষ নিয়ে। আমি আশা রাখি মাননীয় প্রধানমন্ত্রী এ বিষয়ে নজর দিবেন। সত্যিকারভাবে যারা গরীব শাক সবজি আলু, ডাউল, সাবান, ডিটারজেন্ট পাউডার অন্যান্য জিনিসপত্রের প্রয়োজন হলে আমার কাছে আসলে সাধ্যমত পূরন করার চেষ্টা করবো ইনশাল্লাহ।

সামাজের বিত্তবানদের ও রাজনৈতিক/সামাজিক নেতা-কর্মীদের তথা সকলকে দলমত ভুলে গিয়ে সার্বিক সহযোগিতা, পরামর্শ দিয়ে সাহায্য করার জন্য অনুরোধ করেন তিনি।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০