• শিরোনাম

    পুলিশের সোর্স পরিচয়ধারী মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-৭

    মোঃ হুমায়ূন কবির শ্রীপুর, গাজীপুর | ২৯ জুলাই ২০১৯ | ৭:৪৩ অপরাহ্ণ

    পুলিশের সোর্স পরিচয়ধারী মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-৭

    গাজীপুরের শ্রীপুরে বিশেষ অভিযানে পুলিশের এক সোর্সসহ ৪ মাদক ব্যাবসায়ী এবং অন্যান্য মামলার ৩ আসামীসহ ৭জনকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

    ২৮ জুলাই ভোর রাতে উপজেলার বিভিন্ন স্থান হতে তাদের গ্রেফতার করা হয়। শ্রীপুর মডেল থানা সুত্রে জানা যায়, ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশনায় গতরাতে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম, এস.আই মঞ্জুরুল ইসলাম, এস.আই জাকির হোসেন, এ.এসআই মোঃ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের এক সোর্স পরিচয়ধারী ও একাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী ১. পৌর এলাকার লোহাগাছ গ্রামের কামাল মিয়ার ছেলে মোঃ দেলোয়ার হোসেন (২৫) কে গ্রেফতার করে।

    সে এলাকায় পুলিশের সোর্স পরিচয় দিয়ে দাপটে বেড়াতো। একাধিক বার গ্রেফতারও হয়েছে সে। গ্রেফতার হওয়া অন্যান্য মাদক ব্যবসায়ীরা হলো ২.উপজেলার গোসিংগা ইউনিয়নের কর্ণপুর (বড় দিঘীরপাড়) গ্রামের মোঃ জাহাংগীর আলমের ছেলে মোঃ ফরিদ উদ্দিন (২৪), ৩.একই ইউনিয়নের খিলপাড় গ্রামের জামান উদ্দিন সরকারের ছেলে রায়হান উদ্দিন (২২), পৌর এলাকার কেওয়া পশ্চিমখন্ড গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে মোঃ সহিদ (৩৮)।
    এদিকে, নারী শিশু মামলায় ১জন, সন্দেহ ভাজন ১ জন, গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ১ জনসহ মোট ৭জনকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করা হয়।

    শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, সকল আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। আইন শৃংখলা স্বাভাবিক রাখতে এমন অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে নতুনকণ্ঠ