শিরোনাম

নওগাঁর মান্দায় ৮১ কেজি গাঁজা উদ্ধার, আটক 2

মাহাবুব আলম | ০১ জুলাই ২০২০ | ১:৪০ পূর্বাহ্ণ

নওগাঁর মান্দায় ৮১ কেজি গাঁজা উদ্ধার, আটক 2

জব্দকৃত মাদক ও আসামি

রাজশাহী নওগাঁ মহাসড়ক এখন মাদক চোরাচালানের নিরাপদ রুট হিসেবে ব্যবহার করে আসছে মাদক ব্যবসায়ীরা। গোপন তথ্যের ভিত্তিতে জানা জায় এ রুট দিয়ে প্রতি দিন প্রায় কয়েক লক্ষ টাকার মাদক পাচার হয়। সিমান্তবর্তি চাঁপাইনবয়াবগঞ্জ এর সাথে এ রুটের সরাসরি যোগসূত্র থাকায় এ রুটে নিয়মিতই মাদক পাচার হয়ে আসছে। আজ তারই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে নওগাঁর মান্দায় একটি প্রাইভেটকার থেকে ৮১ কেজি গাঁজা উদ্ধার করেছে রাজশাহী র‌্যাব-৫।

এ সময় সোহেল রানা (৩৬) ও মিজান (৩০) নামে দুইজনকে আটক করা হয়। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মান্দা ফেরিঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করে র‌্যাব-৫ এর একটি টিম।

রাজশাহী র‌্যাব-৫ এর মেজর মোর্শেদ জানান, নওগাঁ-রাজশাহী মহাসড়ক দিয়ে বিপুল পরিমাণ গাঁজা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলামের নেতৃত্বে মান্দা ফেরিঘাট এলাকায় অবস্থান নেয়। বিকেল সাড়ে ৫টার দিকে সাদা রঙের একটি প্রাইভেটকার ফেরিঘাট অতিক্রম করার সময় সেটি বেরিকেড দিয়ে থামিয়ে তল্লাশী চালানো র‌্যাবের টহল টিম।

মেজর মোর্শেদ আরও জানান, এসময় ওই প্রাইভেটকার থেকে ৮১ কেজি গাঁজা উদ্ধারসহ চালক কুমিল্লা সদর দক্ষিণ থানার উত্তর রামপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সোহেল রানা (৩৬) ও বি-পাড়া থানার শশিদল ইউনিয়নের নারায়ণপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে মিজানকে (৩০) আটক করা হয়। তাদের বহনকারী প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০