শিরোনাম

দরিদ্রদের মাঝে খাদ্য উপহার দিল আইডিয়াল গ্রুপ- মির্জাপুর

| ১০ এপ্রিল ২০২০ | ৪:৩১ অপরাহ্ণ

দরিদ্রদের মাঝে খাদ্য উপহার দিল আইডিয়াল গ্রুপ- মির্জাপুর

মির্জাপুর প্রতিনিধিঃমহামারি করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় পরিবারের মাঝে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন”আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল”গ্রুপের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।শুক্রবার উপজেলার বহুরিয়া, ফতেপুর, গোড়াই,ভাতগ্রাম, আজগানা ও তরফপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাদ্য উপহার দেওয়া হয়।

এই উপহার সামগ্রীর মধ্যে রয়েছে,৫ কেজি চাল,১ কেজি আলু,১ কেজি ডাউল ১, কেজি পেঁয়াজ,১কেজি লবন ও ১ টি সাবান।

এই উপহার সামগ্রী বিতরণ করেন, আইডিয়াল মির্জাপুর গ্রুপের প্রতিষ্ঠাতা সভাপতি ও বহুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক দেওয়ান মোঃ আজাদ রহমান,জাতীয় সাংবাদিক সংস্থার অর্থ সম্পাদক শামীম মিয়া,আইডিয়াল গ্রুপের সদস্য শিপলু, নারায়ণ, মিজান, সৈকত বাকালী, শাহিন, আরিয়ান, রকিবুল ইসলাম, শিশির বাকালী, জাহিদ হাসান, রাজিব,রানা, শহিদুল, রকি প্রমুখ।

আজাদ রহমান খাদ্য সামগ্রী বিতরণের সময় সবাইকে বিশেষ প্রয়োজন ছাড়া বাইরে বের না হয়ে নিজ নিজ ঘরে অবস্থান করতে অনুরোধ করেন এবং পরম করুণাময়ের কাছে মরণঘাতী ভাইরাস থেকে বাঁচতে প্রার্থনা করতে বলেন। এছাড়াও উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও স্বচ্ছল ব্যক্তিদের সাধ্যানুযায়ী মানুষের পাশে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়ানোর জন্য অনুরোধ করেন।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০