• শিরোনাম

    টাঙ্গাইলে প্রজন্মলীগের ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    নিজস্ব প্রতিবেদক | ১৯ সেপ্টেম্বর ২০১৯ | ৬:০৮ অপরাহ্ণ

    টাঙ্গাইলে প্রজন্মলীগের ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

     

    টাঙ্গাইলে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় আলোচনা, কেক কাটা, দোয়া ও মিষ্টি বিতরণের মধ্যে দিয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

    বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মো. ওমর ফারুক বিপ্লব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.রাশেদ খান মেনন রাসেল এর সঞ্চালনায় এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো.রফিকুল ইসলাম খান, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. রেজাউর রহমান চঞ্চল, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. আব্বাস আলী, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সাগর, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ টাঙ্গাইল জেলা শাখার সহ-সভাপতি এম এ মামুন নাহিদ, এরফানুজ্জামান রুনু,
    আব্দুল মোতালেব, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হক আকন্দ, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান রিপন, মো. শরিফুল ইসলাম, ইদ্রিস শেখসহ অন্যান্য নেতৃবৃন্দ।

    জেলার নেতৃবৃন্দ বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন ২০০৭ সালে কারাগারে ছিলেন সে সময় ১৮ সেপ্টেম্বর নেত্রীকে কারামুক্ত করতে প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। নেত্রীকে জেল থেকে মুক্ত করার আন্দোলন সহ বিগত ১২ বছর সুনামের সহিত জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কেন্দ্রীয় সভাপতি এডভোকেট আসাদুজ্জামান দূর্জয় ভাইয়ের নেতৃত্বে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে নতুনকণ্ঠ