শিরোনাম

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমনের ইন্তেকাল

রবিউল ইসলাম রনি | ১১ ফেব্রুয়ারি ২০২০ | ২:১৯ অপরাহ্ণ

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমনের ইন্তেকাল

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। মঙ্গলবার (১১ফেব্রয়ারি) ভোরে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর পিজি হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৫২) বছর। তিনি পৌর সদরের পোষ্টকামুরী গ্রামের মৃতঃ খোয়াজ উদ্দিনের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, মির্জাপুর কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, প্রেসক্লাব মির্জাপুর’র সাবেক সভাপতি এবং বর্তমান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন। পরিবার সূত্র জানায়, গত ৯ ফেব্রয়ারি রাজধানীর বারডেম হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে পিজি হাসপাতপালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরেই তিনি না ফেরার দেশে চলে যান।

মৃত্যুকালে তার পরিবারে স্ত্রী, দুই ছেলে, ভাই বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও উপজেলা আ.লীগের সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম।

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, সহকারি কমিশনার ভূমি মো. মঈনুল হক, থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান, জাতীয় সাংবাদিক সংস্থার মির্জাপুর’র সভাপতি মাজহারুল ইসলাম শিপলুসহ পৌর সভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, আ.লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ শোক প্রকাশ জানিয়েছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আগামীকাল বুধবার (১২ ফেব্রুয়ারি) বাদ জোহর মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০