শিরোনাম

টাঙ্গাইলের ছিনতাই হওয়া ৩৪ গরু রাজধানী থেকে উদ্ধার

| ০৬ ফেব্রুয়ারি ২০২০ | ৬:১৪ অপরাহ্ণ

টাঙ্গাইলের ছিনতাই হওয়া ৩৪ গরু রাজধানী থেকে উদ্ধার

ডিবি পুলিশ পরিচয়ে গরুর বেপারিদের ৩৪টি গরুসহ ট্রাক ছিনতাইয়ের ঘটনায় সবগুলো গরু উদ্ধার করেছে পুলিশ। মির্জাপুর থানা পুলিশের অভিযানে বৃহস্পতিবার রাজধানী ঢাকার ভাটারা থানার জোয়ার সাহারা বাজার থেকে গরুগুলো উদ্ধার করা হয়। তবে ছিনতাইয়ের জড়িতদের আটক ও ট্রাক উদ্ধার করা যায়নি। পুলিশ ও গরুর বেপারিরা জানিয়েছেন, গরুগুলোর আনুমানিক মূল্য ১৯ লাখ টাকা।মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার কদিমধল্যা এলাকায় ভোর রাতে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জানা গেছে, গত মঙ্গলবার রাতে চাঁপাইনবাবগঞ্জের সোনাইমুড়ি থেকে বেপারিদের ৩৪টি গরু নিয়ে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১১-০১৭৪) রাজধানী ঢাকার গাবতলী গরুর হাটে আসার জন্য রওয়ানা হন। সঙ্গে ছিলেন নওগাঁ জেলার বেপারি মো. মফিজ উদ্দিন। ট্রাকটি বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিমধল্যা নামক স্থানে এলে কাল রংয়ের একটি মাইক্রোবাস নিয়ে ১০-১২ জনের সংঘবদ্ধ একদল ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে গরু ভর্তি ট্রাকটি গতিরোধ করে। তাদের হাতে পুলিশের ওয়াকিটকি, হ্যান্ডকাপ ও রিভলবার ছিল। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রথমে চালক, গরুর বেপারি ও হেলাপারকে জিম্মি করে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে ট্রাক তাদের নিয়ন্ত্রণে নেয়। পরে চালক, হেলপার ও গরুর বেপারিদের জিম্মি করে মানিকগঞ্চের সুবিধামত স্থানে রাস্তার পাশে ফেলে দিয়ে গরু ভর্তি ট্রাক নিয়ে চম্পট দেয়। গতকাল বুধবার সকালে ভুক্তভোগীরা ঘটনাটি মির্জাপুর থানা পুলিশকে জানায়।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মজিবর রহমান বলেন, ছিনতাইয়ের ঘটনায় ট্রাকের চালক মো. সাইফুল ইসলাম রকি বাদি হয়ে মির্জাপুর থানায় মামলা দায়ের করেছেন। ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য সর্বাত্মক চেষ্টা চলছে।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০