• শিরোনাম

    জন প্রিয়তার শীর্ষে শিবলী সাদিক, উপজেলা আ’লীগের সভাপতি হিসেবে চান ভক্তরা

    নিজস্ব সংবাদদাতা | ২৫ মে ২০১৯ | ৫:১২ পূর্বাহ্ণ

    জন প্রিয়তার শীর্ষে শিবলী সাদিক, উপজেলা আ’লীগের সভাপতি হিসেবে চান ভক্তরা

    বংলাদেশ আওয়ামীলীগ এর সকল জেলা, উপজেলা, বিভাগীয় সম্মেলন আসন্ন। শুরু হেয়েছে সকল ইউনিটের নেতাদের দৌড়।

    টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী বর্তমান সাধারন সম্পাদক এম শিবলী সাদিক। তৃণমূল আওয়ামী লীগে তার বেশ শক্ত অবস্থান রয়েছে। তিনি দীর্ঘ দিন দেলদুয়ার উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এর দায়িত্ব পালন করছেন । স্বচ্ছ ইমেজ ও উজ্জ্বল ভাবমূর্তির অধিকারী এই নেতার এলাকায় রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। সাধারণ মানুষের পাশে থাকেন তিনি।

    শিবলী সাদিক শিক্ষাজীবন থেকেই ছাত্রলীগে সক্রিয় ছিলেন। স্ব্বৈরাচারবিরোধী আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখেন। পরে করটিয়া সা’দত বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। দেলদুয়ারে বিভিন্ন স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসার সভাপতির দায়িত্ব পালন করছেন। এ ছাড়া বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডেও সম্পৃক্ত। তিনি একজন সফল ব্যবসায়ী।
    দেলদুয়ার উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা ও মালয়েশিয়া কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক- মোঃমালেক মিয়া নতুনকণ্ঠ নিউজ কে জানান, আমি আলহাজ্ব লায়ন এম শিবলী সাদিক ভাই এর একজন ক্ষুদ্র কর্মী। তিনি অত্যন্ত পরিশ্রমী ও সৎ আর্দশ্যবান ব্যাক্তি।
    তার কাছে দেলদুয়ার উপজেলা আওয়ামী পরিবার নিরাপদ। একজন ছাত্রলীগ কর্মী হিসেবে জেলা আওয়ামী লীগের প্রতি অনুরোধ রইলো আলহাজ্ব লায়ন এম শিবলী সাদিক ভাই কে যেন দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে নতুনকণ্ঠ