• শিরোনাম

    ২১আগষ্ট গ্রেনেড হামলাকারীদের বিচার বাস্তবায়নের দাবিতে ছাত্রলীগের আলোচনা সভা করেন মালয়েশিয়ার কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগ

    গ্রেনেড হামলাকারীদের বিচার বাস্তবায়নের দাবিতে কুয়ালালামাপুরে ছাত্রলীগের আলোচনা সভা

    মালেক মিয়া- কুয়ালালামপুর | ০১ সেপ্টেম্বর ২০১৯ | ৫:১১ পূর্বাহ্ণ

    গ্রেনেড হামলাকারীদের বিচার বাস্তবায়নের দাবিতে কুয়ালালামাপুরে  ছাত্রলীগের আলোচনা সভা

    কুয়ালালামপুরের হোটেল মেট্রো’র হল রুমে শনিবার সন্ধ্যা ৬:৩০মিনিটে বাংলাদেশ ছাত্রলীগ কুয়ালালামপুর মহানগর মালয়েশিয়া শাখার পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলাকরীদের বিচার বাস্তবায়নের দাবিতে আলোচনা সভা করা হয়।

    সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগ নেতা- আশিকুর রহমান। তার পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবার ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাফেরাত কামনা দোয়া ও মোনাজাত করা হয়।

    উক্ত আলোচনা সভায় কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সভাপতি- এইচ এম জুয়েল এর সভাপতিত্বে এবং কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক- এস এম সুমন এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগ এর সিনিয়র সহ-সভাপতি, আনিসুর রহমান রিপন। এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহীন সরদার।
    বিশেষ অতিথি, কবি আলমগীর, জালাল উদ্দিন সেলিম

    প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, মানসুর আল বাশার সোহেল। বিশেষ বক্তা-মার্শাল পাবেল, রাশিদুজ্জামান টুটুল, মালয়েশিয়া ছাত্রলীগ এর সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, জহির রায়হান। আরো বক্তৃতা রাখেন বুকিত বিন্তাং যুবলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান শিমুল,আকাব্বার মাহমুদ, কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগ এর সহ সভাপতি ইলিয়াস হোসেন, কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক- আনোয়ার হোসেন, রাকিব,সালমান খান, সাংগঠনিক সম্পাদক মো.মালেক মিয়া,মালয়েশিয়া ছাত্রলীগ নেতা- এহেতাসামুল হক তিতুমীর, ডলার রঞ্জন দাস,আনিসুর রহমান সুর্য, মাসুম বিল্লাহ, রুবেল রানা,ইমামুল হক।

    বক্তব্যে বক্তারা বলেন প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সর্বদা কাজ করে যাচ্ছেন বহিঃবিশ্বের অন্যতম ইউনিট কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগ।

    এবং ভবিষ্যতে যেন গ্রেনেড হামলার মতো কোনোরকম কাজ না করতে পারে সেদিকে সোচ্চার থাকবে কলালামপুর মহানগর ছাত্রলীগ সেইসাথে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সকল বক্তারা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে নতুনকণ্ঠ