• শিরোনাম

    গুজব সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা- কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগ

    মালেক মিয়া- কুয়ালালামপুর প্রতিনিধি | ২৯ জুলাই ২০১৯ | ৬:২২ পূর্বাহ্ণ

    গুজব সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা- কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগ

    সম্প্রতি গলাকাটা গুজবে কারনে ছেলেধরা সন্ধেহে অনেক নিরীহ নারী পুরুষ সহ প্রতিবন্ধী যুবককে হত্যা করে দেশকে অরাজগতা সৃষ্টি করেছে একটি মহল ।

    এই গুজব সন্ত্রাসীর বিরুদ্ধে মালয়েশিয়া কুয়ালালামপুরের “রেষ্টুরেন্ট মনির” এর হল রুমে বাংলাদেশ ছাত্রলীগ কুয়ালালামপুর মহানগর শাখা এক প্রতিবাদ সভার আয়োজন করে। সংগঠনের সভাপতি এম এইচ জুয়েলের সভাপতিত্বে ও সহ সভাপতি মোহাম্মদ রমজানের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামিলীগ এর আহবায়ক কমিটির সদস্য- কবি আলমগীর।

    অনুষ্ঠানে বক্তারা বলেন কালের সাক্ষী ইতিহাস। কালে কালে সত্যবাদীরা জীবন দিলো ঘাতক বেইমানের হাতে সেই ঘাতকরাই কালের পরিবর্তনে নিজেদের অপ্রকৌশল পরিবর্তনের করে সাধারন মানুষের আবেগ কে কাজে লাগিয়ে বিবর্তন এর ইতিহাস সৃষ্টি করার যেই পরিকল্পনা অব্যাহত রেখেছে সেই পরিকল্পনা ধংস করার জন্য দেশবাসী সচেতন হতে হবে। সকল ষড়যন্ত্রকারীদের বিষদাঁত ভেঙ্গে দিতে বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হতে হবে। বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখার সকল ইউনিটের নেতৃবৃন্দের সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব সন্ত্রাসীদের অপপ্রচার কে নস্যাৎ করার জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন। এবং প্রশাসনের দ্রুত গুজব সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবি জানায়।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক- সালমান খান, উপ প্রচার সম্পাদক- খন্দকার মোহাম্মদ রকি। ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, মামুন হোসেন,
    পাপেল আহমেদ, মাসুম বিল্লাল আপন, সালমান রহমান, মালেক মিয়া, মিজানুর রহমান, মোঃ সোহেল প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে নতুনকণ্ঠ