• শিরোনাম

    গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক পর্যালোচনা সভা

    মনির হোসেন- জেলা প্রতিনিধি,গাজীপুর | ২৭ আগস্ট ২০১৯ | ৫:১১ পূর্বাহ্ণ

    গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক পর্যালোচনা সভা

    গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক পর্যালোচনা সভা।

    ২৬শে আগস্ট ২০১৯ইং তারিখ দুপুর ১২:০০ ঘটিকার সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের ট্রাফিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

    পর্যালোচনা সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিপিএম(বার), পিপিএম (বার)। এছাড়া অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আজাদ মিয়া, ডিসি ট্রাফিক আরিফুল হক, এডিসি ট্রাফিক মোঃ খালিদ বোরহান, এসি ট্রাফিক-দক্ষিণ,এসি ট্রাফিক-উত্তর, ট্রাফিক বিভাগের ট্রাফিক ইনস্পেক্টরসহ ট্রাফিক পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানের শুরুতে পুলিশ কমিশনার মহোদয় গত ঈদুল আযহা’১৯ উপলক্ষে ঘরমুখো মানুষের নির্বিঘ্নে, স্বাচ্ছন্দে মহানগর এলাকা পার করে দেওয়ার জন্য যে নিরলস পরিশ্রম করেছেন সেই জন্য ট্রাফিক বিভাগের সকল সদস্যদের ধন্যবাদ জানান। গাজীপুর মেট্রোপলিটন এলাকায় ট্রাফিক জ্যাম নিয়ন্ত্রণ ও শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন পুলিশ কমিশনার।

    অনুষ্ঠানে গত জুলাই মাসে ট্রাফিক জ্যাম নিয়ন্ত্রণে যাদের ভূমিকা অপরিসীম তাদের মধ্যে কনস্টেবল থেকে ট্রাফিক ইন্সপেক্টর পর্যন্ত বেস্ট পারফরম্যান্স হিসেবে পুরস্কার প্রদান করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে নতুনকণ্ঠ