শিরোনাম

গাজীপুরে ই-ট্রাফিক কার্যক্রম উদ্বোধন

মোঃ হুমায়ূন কবির শ্রীপুর, গাজীপুর | ১৮ জুলাই ২০১৯ | ৬:০২ পূর্বাহ্ণ

গাজীপুরে ই-ট্রাফিক কার্যক্রম উদ্বোধন

গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তায় ই-ট্রাফিক কার্যক্রমের উদ্ভোধন করা হয়েছে।

বুধবার বিকালে গাজীপুর জেলা পুলিশের আয়োজনে এ কার্যক্রম উদ্ভোধন করেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম(বার)।
এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর ৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজ, গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার, শ্রীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শামসুল আলম প্রধান প্রমুখ।

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার জানান, বর্তমান সরকারের সর্বক্ষেত্রে ডিজিটালাইজেশন কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে গাজীপুরে ই-ট্রাফিক কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। পূর্বে ট্রাফিক আইন অমান্যকারীদের ম্যানুয়েল পদ্ধতিতে প্রসিকিউশন দেয়া হত। বর্তমানে ই-ট্রাফিক সিস্টেম চালু করার পর Pos (Point Over Service) ডিভাইসের মাধ্যমে প্রসিকিউশন দায়ের করা হবে। যা সরাসরি অনলাইন সার্ভার ডাটাবেজে এন্ট্রি হবে। ই-ট্রাফিক কার্যক্রমে সবারই সময়ের অপচয় রোধ, হয়রাণী ও ট্রাফিক কাজে সচ্ছতা আসবে।

এদিকে ই- ট্রাফিক কার্যক্রম উদ্বোধনের পর বিকেলে স্থানীয় আব্দুল আওয়াল বিশ্ববিদ্যালয় কলেজের মাঠে জেলা পুলিশ সুপার শামসুন্নাহারের পরিকল্পনা ও বাস্তবায়নে মাদক, নারী ও শিশু নির্যাতন এবং জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন পুলিশের ডিআইজি হাবিবুর রহমান। এই অনুষ্ঠানে তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ইকবাল হোসেন সবুজ, উপজেলা চেয়ারম্যান শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌর মেয়র আনিসুর রহমান প্রমুখ।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১