শিরোনাম

কেন্দ্রীয় চেয়ারম্যান সমিতির সম্পাদক নির্বাচিত- মির্জাপুরের রফিক

| ২৯ ডিসেম্বর ২০১৯ | ৪:৩৫ অপরাহ্ণ

কেন্দ্রীয় চেয়ারম্যান সমিতির সম্পাদক নির্বাচিত- মির্জাপুরের রফিক

রবিউল ইসলাম রনি- বিশেষ প্রতিবেদকঃ অদ্য রাজধানী ঢাকায় কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়তনে সারা দেশের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নিয়ে বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

এ অধিবেশনে, সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বংশাই স্কুল এন্ড কলেজের দাতা সদস্য এবং মির্জাপুর উপজেলার ১১ নং আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান- রফিকুল ইসলাম সিকদার।

সম্মেলনে বাংলাদেশ চেয়ারম্যান সমিতির আহবায়ক ও বাগদাদী(চাঁদপুর) ইউপি চেয়ারম্যান- মোঃ বেলাল হোসেন গাজী বিল্লাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী- মোঃ তাজুল ইসলাম এম.পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- অসিম কুমার এম.পি। স্থানীয় সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সচিব, হেলাল উদ্দিন আহমেদ। অতিরিক্ত সচিব- জনাবা রোকসানা কাদের। বাংলাদেশ চেয়ারম্যান সমিতির উপদেষ্টা ও টাঙ্গাইল মির্জাপুর উপজেলা চেয়ারম্যান- মীর এনায়েত হোসেন মন্টু। উপদেষ্টা- মস্তাক আহমেদ পলাশ।উপদেষ্টা- এ.কে.এম আব্দুল মতিন।উপদেষ্টা- গোলাম মোস্তফা ফটিক। প্রফেসর নাজমুল হাসান সলিমুল্লাহ্।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে, চাঁদপুর বাগদাদী ইউপি চেয়ারম্যান-মোঃ বেলাল হোসেন গাজী বিল্লাল কে সভাপতি এবং টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বংশাই স্কুল এন্ড কলেজের দাতা সদস্য এবং মির্জাপুর উপজেলার ১১ নং আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান- রফিকুল ইসলাম (রফিক সিকদার) কে সাধারন সম্পাদক নির্বাচিত করে ১৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এদিকে, আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সিকদার কেন্দ্রীয় চেয়ারম্যান সমিতির সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। আরও অভিনন্দন জানান, মির্জাপুর উপজেলা আওয়ামীলীগ, মির্জাপুর উপজেলা আওয়ামী যুবলীগ। মির্জাপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ, মির্জাপুর উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১