শিরোনাম

কৃষি শ্রমিকদের সাথে প্রতিদিন খাবার খাচ্ছেন আ’লীগ নেতা- সৈয়দ ওয়াহীদ ইকবাল

| ১৭ এপ্রিল ২০২০ | ৮:৫৫ অপরাহ্ণ

রবিউল ইসলাম রনি, নিউজ ডেস্কঃ প্রতিদিন নিজের বাড়ি থেকে রান্না করা খাবার দিনমজুর-কৃষি শ্রমিকদের খাওয়াচ্ছেন এবং তাদের সঙ্গে বসে খাবার খাচ্ছেন আওয়ামীলীগ নেতা।

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে দিনমজুর-কৃষি শ্রমিক অসহায় মানুষ যখন কাজের সন্ধানে রাস্তায় রাস্তায় ঘুড়ে দিন শেষে কাজ না পেয়ে যেখানে ঠাঁই পাচ্ছে সেখানে মাথা গুঁজছেন।

এমতবস্থায় টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা- আলহাজ্ব সৈয়দ ওয়াহীদ ইকবাল তার বাস ভবন “সৈয়দ টাওয়ার” এর নিচে অনাহারী দিনমজুর-কৃষি শ্রমিকদের কথা চিন্তা করে প্রতিদিন খাবারের ব্যবস্থা করেছেন এবং এক সাথে বসে খাবার খাচ্ছেন।

 

সৈয়দ ওয়াহিদ ইকবাল সাংবাদিকদের বলেন, আমার নিজের বাড়ির রান্না করা খাবার আশপাশের মুসাফিরদের নিয়ে আমি প্রতিদিনই খাবার খাই, জানিনা কতদিন পারবো তবে সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাবো।

বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মহামারিতে সকল অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং দেশের সকল নেতাকর্মীদের নিজ নিজ এলাকার অসহায়দের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। আমিও আমার দিক থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছি। তিনি দেশের সকল জনগণের প্রতি সুদৃষ্টি কামনা করে জরুরি প্রয়োজন ছাড়া করোনা ভাইরাস মোকাবিলায় সকলকে ঘরে থাকার আহ্বান জানান।

 

কৃষি শ্রমিকদের সাথে প্রতিদিন খাবার খাচ্ছেন আ’লীগ নেতা- সৈয়দ ওয়াহীদ ইকবাল

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১