শিরোনাম

কুমিল্লা রেলওয়ে পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সফর

| ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ১০:৪৬ পূর্বাহ্ণ

কুমিল্লা রেলওয়ে পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সফর

মুহাম্মদ ইয়াছিন আরাফাত, কুমিল্লা: কুমিল্লা রেলওয়ে পাবলিক উচ্চ    বিদ্যালয়ের বার্ষিক শিক্ষাসফর গতকাল সোনারগাঁওয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন এবং পানাম নগরীতে করা হয় ।
জানা গেছে, সকাল সাড়ে ৭টায় রেলওয়ে পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে ৫টি বাসে করে অত্র স্কুলের ৩ শতাদিক শিক্ষার্থী নিয়ে সোনারগাঁওয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন ও পানাম নগরীর উদ্দেশ্যে যাত্রা শুরু করে। সকাল সাড়ে ১০টায় সোনারগাঁওয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন পৌঁছে। সোনারগাঁওয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন পৌছার পরপরই শিক্ষক-শিক্ষাথীরা আনন্দ উল্লাসে মেতে উঠে। বেলা ১১টা হতে দুপুর ১টা পর্যন্ত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের জাদুঘর ও গুরত্বপূর্ন্য পয়েন্টগুলোতে পরিদর্শন করে। পরে দুপুর দেড় টায় পানাম নগরীর গুরত্বপূর্ন্য পয়েন্টগুলোতে পরিদর্শন করে। দুপুর আড়াই টায় টায় খাওয়া-দাওয়া শেষ করে সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময়ে সাংস্কৃতি অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্ট এর আয়োজন করা হয় এবং খেলা শেষে বিজয়ীদের পুরষ্কৃত করা হয়।  এতে করে বিদ্যালয়ের সকল শিক্ষার্থী শিক্ষা সফরকে খুব আনন্দের মাধ্যমে উপভোগ করতে পেরেছে।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০