শিরোনাম

কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন কাউন্সিলর- হামিদা আক্তার মিতা

| ০১ এপ্রিল ২০২০ | ৯:৫১ অপরাহ্ণ

কর্মহীন মানুষের পাশে  দাঁড়িয়েছেন কাউন্সিলর- হামিদা আক্তার মিতা

করোনার প্রভাবে জনজীবনে নেমে এসেছে কালো মেষ। দিনমুজুরেরা পরেছে ঘোর বিপাকে করোনার প্রভাবে কর্মহীন হওয়ায় তাদের আয়-উপার্জনের পথ একবারে বন্ধ। যারা দিন এনে দিন খায় তাদের কথা চিন্তা করে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঢাকা মহানগর উত্তর শের ই বাংলা নগর থানা ২৬,২৭,২৮ নং ওয়ার্ড কাউন্সিলর- হামিদা আক্তার মিতা।

করোনা সংকটে গরীব-দুঃখীদের মাঝে প্রয়োজনীয় খাদ্য চাল,ডাল,তেল,আলু, পিয়াজ সহ সকল প্রকার খাদ্য দ্রব্য ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন বলে জানিয়েছেন, কাউন্সিলর হামিদা আক্তার মিতা’র একান্ত ব্যাক্তিগত সহকারী ও ঢাকা মহানগর উত্তর ১১ নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক- মনির খাঁন।

 

এদিকে যুবলীগ নেতা আনোয়ার হোসেন আনু বলেন, কাউন্সিলর- হামিদা আক্তার মিতা আপার এ উদ্যোগে সাধুবাদ জানাই। এ সংকটময় মুহূর্ত ২৬,২৭ ও ২৮ নং ওয়ার্ড বাসীর পক্ষ থেকে আমি আনোয়ার হোসেন আনু তাকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি৷ এবং তার দ্বীর্ঘায়ু কামনা করছি।

করোনা ভাইরাস আতঙ্কে মানবেতর জীবনযাপন করা ভুক্তভোগীরা ত্রান পেয়ে খুশিতে আত্মহারা। কাউন্সিলর মিতা’র মত সকল রাজনৈতিক সংগঠনের নেতাদের ও স্থানীয় জন প্রতিনিধিদের কর্মহীন মানুষের পাশে দাড়ানো উচিত বলে মনে করেন সংশ্লিষ্টরা।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

সংবাদ ও সাংবাদিকতা কি?

প্রবাসীদের ইউটিউব থেকে আয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১