• শিরোনাম

    এস.আই. শহিদুল ১৩ বারের মতো ঢাকা রেঞ্জ সেরা

    মোঃ হুমায়ূন কবির শ্রীপুর, গাজীপুর | ২৬ আগস্ট ২০১৯ | ৬:১৯ অপরাহ্ণ

    এস.আই. শহিদুল ১৩ বারের মতো ঢাকা রেঞ্জ সেরা

    গাজীপুরের শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক এস, আই, শহিদুল ইসলাম মোল্লা১৩.বারের মতো ঢাকা রেঞ্জ সেরা সফল তদন্তকারী অফিসার নির্বাচিত হয়েছেন ।

    এসময় ঢাকা রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন ডেপুটি ইন্সপেক্টর জেনারেল জনাব হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম(বার) (ঢাকা রেঞ্জ)
    গাজীপুর জেলা, পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম, বার)উনাদের হাত থেকে ১৩.বারের মতো আবারও ঢাকা রেঞ্জ সেরা সফল তদন্তকারী অফিসারের পুরস্কার গ্রহন করেছেন।

    শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক, এস, আই, শহিদুল ইসলাম মোল্লা।১৩.বারের মতো ২৬/০৮/২০১৯ইং সোমবারআবারও ঢাকা রেঞ্জ সেরা সফল তদন্তকারী অফিসারের পুরস্কার বিষয়ে জানতে চাইলে শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক, এস, আই, শহিদুল ইসলাম মোল্লা বলেন, কর্ম জীবনের জন্য উল্লেখযোগ্য সংযোজন। আমার জীবনের বিশেষ মুহূর্ত ছিল যখন মাননীয় ডেপুটি ইন্সপেক্টর জেনারেল জনাব হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম(বার) (ঢাকা রেঞ্জ) স্যারের নিকট হতে আমি পূর্নরায় পুরস্কার গ্রহণ করেছিলাম। গাজীপুর জেলা, পুলিশ সুপার, শামসুন্নাহার স্যারের বিশেষ দিকনির্দেশনার সুফল হিসাবে এ পুরস্কার পেয়েছি।

    এস, আই, শহিদুল ইসলাম মোল্লা আরও বলেন, আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি আমার দেশের জন্য এই ধরণের আরও কাজ আগামীতেও অব্যাহত রাখবো।
    উল্লেক্ষ্য জুলাই /২০১৯ আমি ঢাকা রেঞ্জে সফল ডিটেকশন ক্লুলেস ডাকাতি / কেস বেটার অফিসার
    (২৬/০৮/২০১৯পুরস্কার পেয়েছি।

    এদিকে গাজীপুর জেলা সেচ্ছাসেবকলীগের, সাংগঠনিক, সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম(জাহিদ)
    নতুনকণ্ঠকে বলেন, এস, আই, শহিদুল ইসলাম মোল্লা, সাহেবের জন্য আমরা শ্রীপুর থানাবাসি এখন রাতের বেলায় শান্তিতে ঘুমাতে পারি নিরাপদে রাস্তায় চলতে পারি।এস, আই, শহিদুল ইসলাম মোল্লা সাহেবকে
    আমাদের শ্রীপুর থানায় দেয়ার জন্য গাজীপুর জেলা, পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম, বার) মহোদয়কে ধন্যবাদ জানাই।

    গাজীপুরের শ্রীপুর উপজেলা, সলিং মোড়ের যুবলীগ নেতামোঃ সারোয়ার হোসেন নতুনকন্ঠ কে বলেন, কোথাও গেলে ফেরার সময় ভয় নিয়ে বাড়ী ফিরতে হতো কিন্তূ এখন এস, আই, শহিদুল ইসলাম মোল্লা সাহেবের জন্য এখন আমরা নিরাপদে বাড়ীতে ফিরতে পারি,পকেটে মাদক ঢুকিয়ে কেউ আমাদের ফাঁসিয়ে দিচ্ছেনা।তিনি আরও বলেন, শ্রীপুর, মডেল থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী সাহেব।এস, আই, শহিদুল ইসলাম মোল্লা, সহ শ্রীপুর মডেল থানার সকল পুলিশ অফিসারকে ধন্যবাদ জানাই এবংআশা করি আগামীতেও উনারা উনাদের অভিযান অব্বাহত রাখবেন।

    শ্রীপুর, পৌরসভার ৭.৮.ও ৯নং ওয়ার্ডের সাবেক মহিলা কাউন্সিলর আফরোজা ইয়াসমিন,(এম, এ) এর, স্বামী
    এ্যাডভোকেট সেলিম মিয়া নতুনকণ্ঠ কে বলেন, গাজীপুর জেলা, পুলিশ সুপার শামসুন্নাহার(পিপিএম, বার) মহোদয় উনি গাজীপুরে আশার পর থেকে গাজীপুর তথা শ্রীপুরে শান্তি ফিরে আসছে। শ্রীপুর, মডেল থানার অফিসার ইনচার্জলিয়াকত আলী সাহেব,
    এস, আই, শহিদুল ইসলাম মোল্লা, সহ শ্রীপুর মডেল থানার সকল পুলিশ অফিসারের জন্য শ্রীপুরে সন্ত্রাস, নির্যাতন, খুন, অপহরণ, মাদক, নির্মূল হচ্ছে,
    আমি মনে করি, আগামীতেও হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে নতুনকণ্ঠ